সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইরে দিনদুপুরে ২টি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। মোটর সাইকেল মালিকদের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেয়া হলেও পুলিশ চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধার কিংবা জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি।
জানা গেছে, শুক্রবার (২৪ জুলাই) বিকেলে উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর খালপাড়া গ্রামের মোঃ রিয়াজ উদ্দিনের পুত্র মোঃ হালিমের পালচার (ঢাকা মেট্রো-ল-৩৫-৩১১২) কালো-লাল রঙের মোটর সাইকেল চুরি হয়। হালিম ওই গ্রামের হাবীর ইটভাটার সামনে মোটর সাইকেলটি রেখে ওই ইটভাটার অফিসে ঢুকলে সেখান থেকে চুরি যায়। এ দিকে গত ১৭ জুলাই জায়গীর মসজিদের সামনে ওই গ্রামের মৃত আব্দুস সালামের পুত্র আব্দুল মোমেন তার ডিসকভার মোটর সাইকেল রেখে জুমার নামাজ পড়তে গেলে সেখান থেকে তালা ভেঙ্গে মোটর সাইকেলটি চুুরি করে নিয়ে যায়।
এ ব্যাপারে সিংগাইর থানার অন্তর্গত ধল্লা-ফোর্ডনগর পুলিশ বক্সের এসআই সাদরুজ্জামান বলেন, ফোর্ডনগর হালিমের মোটর সাইকেল চুরির বিষয়টি নিয়ে থানা জিডি করা হয়েছে বলে শুনেছি। জায়গীরের মোটর সাইকেল চুরির বিষয়ে আমার নলেজে নেই। তার পরেও চুরি হওয়া ২টি মোটর সাইকেল উদ্ধারসহ জড়িতদের গ্রেফতারে জোর চেষ্টা অব্যাহত থাকবে।