ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক করোনার থাবা। টলিউডে কোয়েল মল্লিকের গোটা পরিবার করোনা আক্রান্ত। বলিউডের তারকা বাবা-ছেলে অমিতাভ ও অভিষেক বচ্চন করোনা আক্রান্ত হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরই মধ্যে আরেক অভিনেত্রীর করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেল। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী র‍্যাচেল হোয়াইট।

এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজে। শনিবার (১১ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে টুইট করে অভিনেত্রী লিখেছেন, ‘আমার কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। এখন বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। আমি যেন দ্রুত সুস্থ হয়ে উঠতে পারি, এজন্য সবাই প্রার্থনা করবেন।’

র‌্যাচেল হোয়াইটের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন পরিচালক বিরসা দাশগুপ্ত।

বাংলা ও হিন্দি দুই ইন্ডাস্ট্রিতেই বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। র‍্যাচেল হোয়াইট সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন মডেলিংয়ের জন্য। বেশ কয়েকটি ছবিতেও কাজ করেছেন তিনি।

যুক্তরাষ্ট্রের আলাবামায় জন্ম র‍্যাচেল হোয়াইটের। সেখানেই পড়াশোনা। ২০১৪ সালে বলিউডে অভিষেক ‘উংগলি’ ছবিতে। সেই ছবিতে ছিলেন ইমরান হাশমি, সঞ্জয় দত্ত, কঙ্গনা রনৌত ও নেহা ধুপিয়া। এরপর বলিউড থেকে বাংলা ছবিতে কাজ করা শুরু করেন। ২০১৫ সালে ‘হর হর ব্যোমকেশ’ করেই সবচেয়ে বেশি পরিচিতি পান তিনি। সিনেমার পাশাপাশি বহু বিজ্ঞাপনেও দেখা যায় তাকে।

২০১৮ সালে বলিউডে যখন মিটু আন্দোলনের ঝড় উঠেছিল তখনও প্রকাশ্যে পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন র‍্যাচেল। তিনি দাবি করছিলেন, সাজিদের কাছে অডিশন দিতে গেলে ভয়ংকর অভিজ্ঞতা হয় তার।

এদিকে ভারতীয় বাংলা সিনেমার মল্লিক পরিবারের সবাই করোনায় আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন।