স্টাফ রিপোর্টার : জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য আগামীকাল শুক্রবার (১০ জুলাই) সাভার ও আশুলিয়ার অধিকাংশ এলাকার গ্যাস সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। তবে গ্যাস সরবরাহ বন্ধের ব্যাপারে কর্তৃপক্ষের তেমন কোন প্রচারনা ছিলো না।সাংবাদিকদেরও বিষয়টি জানানো হয়নি।

বৃহস্পতিবার (০৯ জুলাই) বিকেলে সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির কর্তৃপক্ষ হঠাৎ সীমিতভাবে কিছু এলাকায় মাইকিং করেছে।

বলা হয়, শুক্রবার (১০ জুলাই) সাভার, ধামরাই ও মানিকগঞ্জসহ কয়েকটি এলাকায় সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে।

এলাকাগুলো হলো, সাভার থানা এলাকা, সাভার পৌর এলাকা, আশুলিয়া, জিরাবো, ধামরাই, মানিকগঞ্জ। রক্ষণাবেক্ষণ কাজ শেষ হলে আবার যথানিয়মে গ্যাস সরবরাহ করা হবে।তবে সাভারের আমিনবাজার, হেমায়েতপুর ও আশুলিয়ার ইউপিজেডের আশপাশের এলাকায় গ্যাস সরবরাহ চালু থাকবে। এর বাইরে সাভার-আশুলিয়ার সব এলাকায় আগামীকাল শুক্রবার (১০ জুলাই) গ্যাস সরকরাহ বন্ধ থাকবে।

সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক (বিপণন) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম জানান, জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য কয়েকটি এলাকার গ্যাস সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামীকাল শুক্রবার সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত এই গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।