চারদিকে যেন অবসাদ আর হতাশায় ছেয়ে আছে। প্রতিনিয়তই আসছে আত্মহত্যার খবর। শোবিজেও এর প্রভাব লক্ষ করা যাচ্ছে। হলিউড, বলিউডসহ বিশ্বের নানা প্রান্ত থেকেই পাওয়া যাচ্ছে তারকাদের আত্মহত্যার খবর। সর্বশেষ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনা নাড়িয়ে দিয়েছে গোটা ভারতকে।

এবার জানা গেল আরও এক জনপ্রিয় অভিনেতার আত্মহননের খবর। সেই অভিনেতার নাম সুশীল গৌড়া। তিনি ভারতের কন্নড়ের একজন জনপ্রিয় অভিনয় তারকা। জানা গেছে, মান্ডিয়ায় তার নিজ বাড়িতেই আত্মঘাতী হয়েছেন তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩০ বছর। তার মৃত্যুতে রীতিমত অবাক তার ভক্ত ও সহকর্মীরা।

যদিও এখন পর্যন্ত তার আত্মহত্যার কোনো স্পষ্ট কারণ জানা যায়নি। অনেকে সুশান্তের মতো এ মৃত্যুকেও খুন বলে দাবি করছেন।

অন্তপুরা নামে একটি দক্ষিণী সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সুশী গৌড়া। তার সহ-অভিনেত্রী অমিতা রঙ্গনাথ এদিন সুশীলের মৃত্যুতে বিস্ময় প্রকাশ করে লিখেছেন, ‘বিশ্বাস করতে পারছি না যে সুশীল নেই। ও খুবই নরম মনের ছেলে ছিল আর ঠান্ডা মাথার। কী এমন হলো তার সাথে যে এত তাড়াতাড়ি ও চলে গেল! আমি মর্মাহত।’

জানা গেছে, মঙ্গলবার (৭ জুলাই) আত্মহত্যা করেন সুশীল গৌড়া। অভিনেতা ছাড়াও ফিটনেস ট্রেনার ছিলেন তিনি। কন্নড় ছবিতে অভিনয় করাই ছিল তার লক্ষ্য। সম্প্রতি একটি ছবিতে পুলিশের ভূমিকায় অভিনয় করেন তিনি। এখনো সেই ছবি মুক্তি পায়নি। ওই ছবিতে মুখ্য চরিত্রে আছেন দক্ষিণী অভিনেতা দুনিয়া বিজয়।