আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় যাত্রীবেশে সংবাদপত্র পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস ছিনতাইয়ের সন্দেহে তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের নিকট থেকে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার কাে হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে আটকদের পরিচয় জানা যায়নি।

রবিবার (২৮ জুন) গভীর রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

মাইক্রোবাসের চালক বেলায়েত হোসেন জানান, কাজলা পরিবহনের ব্যানারে তারা রাজধানী ঢাকা থেকে দেশের বিভিন্ন স্থানে মাইক্রোবাসে সংবাদপত্র পৌছে দেন। প্রতিদিনের মত রবিবার রাতেও বাংলাদেশ প্রতিদিন পত্রিকা নিয়ে ঢাকা থেকে বগুড়ার উদ্দেশ্যে রওনা হন তিনি।

রাত ১২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল বাস স্ট্যান্ডে পৌছলে যাত্রীবেশে পাঁচ ব্যক্তি তাদের বগুড়া পৌছে দেয়ার অনুরোধ করেন। কিন্তু এসময় কাজলা পরিবহনের বাইপাইল কাউন্টারের স্টাফরা ওই পাঁচজনের কাছে লুকানো বিশাল আকৃতির রাম দা ও ছুরি দেখতে পেয়ে গোপনে পুলিশে খবর দেয়। পরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে ডাকাত সন্দেহে ৩ জনকে আটক করলেও দুজন পালিয়ে যায়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা ভূঁইয়া জানান, তারা সম্ভবত মাইক্রোবাস ছিনতাইয়ের চেষ্টা করতো। আটকেরা আন্ত:জেলা ডাকাত দলের সদস্য বলে ধারণা করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।