আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় ১৪৭ পিচ ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। পরে তাদের রবিবার দুপুরে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদেরকে আদালতে পাঠানো হয়। বিজ্ঞ বিচারক ঐদিনই তাদের জামিনে মুক্তি দিয়েছেন।

আটককৃতরা হলো, আশুলিয়া থানার উত্তর গাজিরচট বুড়ির বাজার এলাকার দেলোয়ার হোসেন খান এর ছেলে উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদৎ হোসেন খানের আপন ভাতিজা শামীম খান (৩০), ধামরাই থানার বালুয়াপাড়া এলাকার বচিল উদ্দিনের ছেলে মজিবুর রহমান মফিজ (৩০), বরিশাল জেলার বাবুগঞ্জ থানার দক্ষিণ ভুতেরদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে মোঃ বেলাল (৩১), নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার দুলচারা খান পাড়া এলাকার ইসমাইল খানের ছেলে মামুন খান (৩৫), জামালপুর জেলার মাদাগঞ্জ থানার বিনত টংগী এলাকার আলতাফুর রহমানের ছেলে নাজমুল ইসলাম (৩০), আশুলিয়া থানার উত্তর জামগড়ার মনির মার্কেট এলাকার হাবিুবুর রহমানের ছেলে এমএ সাঈদ ও একই থানার উত্তর গাজিরচট বুড়ির বাজার এলাকার আনোয়ার হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৩১)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার ওই এলাকায় শনিবার রাতে অভিযান পরিচালনা করা হয়। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদৎ হোসেন খানের আপন ভাতিজা শামীম খান (৩০) কে ইয়াবাসহ আটক করা হয়। পরে তার সহযোগী আরও ৬ জনকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে ১৪৭ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানা গেছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুড়িরবাজার এলাকা থেকে মাদক ব্যবসায়ী শামিম ও তার ৬ সহযোগীকে আটক করা হয়। পরে রবিবার দুপুরে মাদক মামলায় ওেপ্তার দেখিয়ে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।