ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ে এক ব্যবসায়ীর গাড়ির গতিরোধ করে দুর্বৃত্তরা সাত লাখ টাকা ছিনতাই করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ দিয়েছে। ঘটনাটি ঘটেছে কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক মহাসড়কের জালসা বাসস্ট্যান্ডের পূর্বপাশে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে মানিকগঞ্জ জেলার সাটুরিয়া বাজারের ব্যবসায়ী মন্তোষ সাহা সাভার এলাকায় থেকে বকেয়া টাকা আদায় করে সাটুরিয়া ফিরছিলেন একটি পিকআপ ভ্যানে।পিকআপ ভ্যানটি কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক সড়কের জালসা বাসস্ট্যান্ডের পূর্বপাশে পৌছলে পিছনদিক থেকে একটি মাইক্রোবাস ও তিনটি মোটরসাইকেল দিয়ে গতিরোধ করে ছিনতাইকারীদল।

এসময় মন্তোষ সাহার পিকআপটিকে রাস্তায় একটি ছাগল মারার অভিযোগ দিয়ে আটক করে। পরে তাকে পিকআপ থেকে নামিয়ে মাইক্রোবাসে তোলে দুর্বৃত্তরা। এরপর পিকআপের ভিতরে থাকা একটি ব্যাগে রক্ষিত সাত লাখ টাকা ছিনতাই করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।তারা কিছুদূর নিয়ে মন্তোষ সাহাকে রাস্তায় ফেলে রেখে যায়।

এ বিষয়ে কাওয়ালীপাড়া পুলিশ তদন্তের কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর রাসেল হোসেন বলেন, দুর্বৃত্তদের আটক ও টাকা উদ্ধারের চেষ্টা চলছে।