স্টাফ রিপোর্টার : ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, একাধিকবার নির্বাচিত সাবেক নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান, সাবেক ছাত্রনেতা খন্দকার আবু আশফাক করোনা ভাইরাস (কভিট ১৯) আক্রান্ত হয়েছেন। আবু আশফাক বর্তমানে বাসাতেই রয়েছেন এবং তিনি ভালো আছেন।

এদিকে বৃহস্পতিবার রাতে নিজের ফেসবুক পেজে খন্দকার আবু আশফাক তার করোনা পজিটিভ হওয়ার বিষয়টি জানিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন। তাতে তিনি লিখেছেন, সকল প্রশংসা আল্লাহ তায়া’লার। অত্যন্ত দুঃখের বিষয় বিশ্বব্যাপী করোনা মহামারির মতো কোভিড-১৯ ভাইরাস দ্বারা আমি আক্রান্ত হয়েছি। আমার বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষী ও বাংলাদেশে অবস্থিত ভাই-বোনেরা ও বাংলাদেশি নাগরিকগণ পৃথিবীর যে যেই প্রান্তে আছেন, সকলে আমার জন্য দোয়া করবেন। আমি অসুস্থ থাকার কারণে মোবাইল ব্যবহার করতে পারছি না, তাই কারো সাথে যোগাযোগ না করতে পারার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।

পরম করুণাময় আল্লাহপাক যেন আমাকে সুস্থতা দান করেন এবং দেশ ও জাতির কল্যাণে আমি যেন নিজেকে নিয়োজিত রাখতে পারি। আপনারা সতর্ক হোন, সাবধানে থাকুন ও নিরাপদে থাকুন। আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন। আমীন।

ঢাকা জেলা বিএনপি’র সভাপতি সাবেক সাংসদ ডা. দেওয়ান মো: সালাউদ্দিন বাবু এক ‍বিবৃতিতে দ্রুত খন্দকার আবু আশফাকের রোগমুক্তি কামনা করেছেন। তিনি বলেন, মহান আল্লাহ কাছে প্রার্থনা করি তিনি যেন দ্রুত এই রোগ থেকে মুক্ত হন, আমিন।

ডা. দেওয়ান মো: সালাউদ্দিন বাবু সকলের নিকট খন্দকার আবু আশফাকের রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন।