ঢাকার নবাবগঞ্জে করোনায় মারা গেলেন বীর মুক্তিযাদ্ধা , নবাবগন্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির অন্যতম প্রতিষ্ঠাতা, সমিতির ২ বারের সাধারন সম্পাদক, শিকারীপাড়া টিকেএম উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল আওয়াল (৮০)।

তিনি শুক্রবার রাত ১০ টা ৪০ মিনিটে ঢাকার নিউ লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন । ডাক্তার বাবুল জানান, জুনের প্রথম দিকে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি । ৮/৯ দিন চিকিৎসা নেওয়ার পর করোনা ধরা পড়ে এবং চিকিৎসাধীন অবস্থায় তিনি হাসপাতালে ১২ জুন রাতে মারা যান । ১৩ জুন সকাল পোনে ৯ রাষ্ট্রীয় মযাদার শেষে সামাজিক কবরস্থানে দাফন করানো হয় । তিনি মৃত্যুকালে স্ত্রী ও ৩ ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন ।

শিকারি পাড়া টি কে এম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক, সর্বজন শ্রদ্ধেয় বীর মুক্তিযোদ্ধা, দক্ষ সংগঠক, জ্ঞানের আলো বিতরণকারী ছাড়াও বহুমুখী কর্ম প্রতিভায় আলোকিত এক মহান মানুষ ছিলেন। আমাদের সকল শিক্ষকদের মাঝে অন্যান্য সবার মত এক অসাধারণ ব্যক্তিত্বের অধিকারী আব্দুল আউয়াল খান, যিনি রেখে গেলেন অজস্র সন্তান।

বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে আছে জীবন জীবিকার টানে। আমাদের কাছে তাই সারা বিশ্ব আজ শোকাহত।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন , উপজেলা মুক্তিযাদ্ধা কমান্ড ,নবাবগন্জ মাধ্যমিক শিক্ষক সমিতি , নবাবগঞ্জে প্রাথমিক শিক্ষক সমিতি, উপজেলা ক্রীড়া সমিতি, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ,রাজনৈতিক, পেশাজীবী সংগঠন ।