ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ে করোনা দুর্যোগ মোকাবেলায় উত্তরণ ফাউন্ডেশনের পক্ষ থেকে হিজড়া, বেদে, গ্রাম পুলিশ, বিভিন্ন মসজিদের ইমাম ও কর্মহীন প্রায় পাঁচশতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা কর্মসূচী ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন ঢাকা রেঞ্জ এর পুলিশের ডিআইজি হাবিবুর রহমান (পিপিএম বার বিপিএম)। শনিবার দুপুরে কালামপুর আমাতন নেছা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে প্রখর রোদের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডিআইজি হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রার সভাপতি বেনজীর আহমদ। এছাড়া বক্তব্য রাখেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার ও ধামরাই উপজেলা নির্বাহী অফিসার সামিউল হক। এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলার (উত্তর) অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন, পৌর মেয়র গোলাম কবির মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা প্রমুখ।

এর আগে ভালুম আতাউর রহমান খান স্কুল ও কলেজ মাঠে আওয়ামী লীগ নেতা আরিফ হোসেনের ব্যক্তিগত তহবিল থেকে প্রায় তিনশত পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন সংসদ সদস্য বেনজীর আহমদ।