সিংগাইর(মানিকগঞ্জ) প্রতিনিধি : করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে লকডাউনে থাকা মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের রিক্সা, ইজিবাইক ও সিএনজি চালকদের জন্য ঈদ উপহার সামগ্রী নিয়ে পাশে দাঁড়িয়েছেন ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম রাজু।

মঙ্গলবার (১৯মে) বিন্নাডাঙ্গী সরকারি প্রাথমিক বিদ‍্যালয় মাঠে সকল ১১ ঘটিকার সময় ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের উদ্ধোধন করেন ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম রাজুর বাবা হাজী মোঃ ফজলুর রহমান। এ সময় অন‍্যান‍্যদের মধ্যে উপস্থিত ছিলেন জামির্ত্তা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর ইসলাম, প্রত‍্যেক ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং মেম্বারগণ।

সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন ১শত ৩০ জন সিএনজি চালকের প্রত‍্যেককে ঈদ উপহার হিসেবে নগদ ১ হাজার টাকা ও পাঞ্জাবী,২শত ৫০জন ইজিবাইক চালকের প্রত‍্যেককে নগদ ১হাজার টাকা ও ২শত রিক্সা চালকের প্রত‍্যেককে নগদ ৫শত টাকা করে বিতরণ করেন। চেয়ারম্যান আব্দুল হালিম রাজু তার সম্পূর্ণ নিজস্ব তহবিল থেকে প্রায় ৬ লক্ষ টাকার সমপরিমাণ এ উপহার প্রত‍্যেকের হাতে তুলে দেন।

তিনি ইতিপূর্বে ২ হাজার ৩ শত লোকের মাঝে খাদ্য সামগ্রী, ৮ হাজার লোকের মাঝে সাবান এবং ৩ হাজার লোকের মাঝে মাক্স বিতরণ করেছেন।

এ প্রসঙ্গে আব্দুল হালিম রাজু বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকে আমার ইউনিয়নের জনগণের পাশে থেকে ব‍্যক্তিগত ভাবে সহযোগিতা করে আসছি এবং আগামী দিনগুলোতেও যাতে সবার পাশে দাঁড়াতে পারি সকলের কাছে সেই দোয়া কামনা করছি।