স্টাফ রিপোর্টার : সাভারে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৩২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নতুন আক্রান্তদের মধ্যে  শিল্প পুলিশের ৫ সদস্যসহ ৭ স্বাস্থ্যকর্মী রয়েছেন। এ নিয়ে সাভার উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়ালো ১৯২ জনে। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭ জন। আর নারীসহ মারা গেছেন ৪ জন।

সোমবার (১৮ মে) দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার নাজমুল হুদা মিঠু এসব তথ্য নিশ্চিত করেন।

ডাক্তার নাজমুল হুদা মিঠু জানান, গত ২৪ ঘন্টায় ৪৮ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলে সেখান থেকে ৩২ জনের করোনা ভাইরাস সনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে শিল্প পুলিশের ৫ সদস্য এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন হাসপাতালের ৭ স্বাস্থ্য কর্মী রয়েছে। এ নিয়ে সাভার উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়ালো ১৯২ জনে। যার মধ্যে সুস্থ হয়েছেন ১৭ জন আর মারা গেছেন ৪ জন।

রোববার (১৭ মে) পযন্ত সাভারে ১১৩১ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। হোম আইসোলেশনে রয়েছে ৬৬ জন, সুস্থ হয়েছেন ১৭ জন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন ৪ জন ও মারা গেছেন ৪ জন। বাকীরা ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি আছেন।