ধামরাই প্রতিনিধি : করোনায় ভাইরাসের প্রাদুর্ভাব ও পবিত্র মাহে রমজান উপলক্ষে কর্মহীন মানুষদের মাঝে ধামরাই হার্ডিঞ্জ সরকারি স্কুল ও কলেজ মাঠে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদ বেনজীর আহমেদ। তিনি প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা কর্মসূচীর আওতায় ধামরাই পৌরসভার তিন হাজার পরিবারের মাঝে বৃহস্পতিবার এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এছাড়া বৃহস্পতিবার বিকেলে ধামরাই ইউনিয়ন পরিষদের মাঠে প্রায় দু’শ’ হত দরিদ্র ও দুস্থদের মাঝে দু’ লিটার তেল, এক কেজি মুড়ি, এক কেজি চিড়া, এক প্যাকেট দুধ, আধা কেজি বেসন, আধা কেজি সোলা, এক কেজি লবন, এক কেজি খেজুর ও দুই কেজি চিনি বিতরণ করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, পৌর মেয়র গোলাম করিব ও ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন প্রমুখ।

ত্রাণ গ্রহীতাদের উদ্দেশ্যে বেনজীর আহমদ বলেন, দেশে কোন ব্যক্তি না খেয়ে মরবে না। দেশে কোন খাদ্য ঘাটতি নেই। আগামী ছয় মাসের খাদ্য মজুদ রয়েছে সরকারের কাছে। এসময় তিনি আরো বলেন, বিএনপি সরকারকে কোন প্রকার সহায়তা করছে না বরং তারা দেশে খাদ্য সংকট সৃষ্টি করার পায়তারা করছে।