সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : সচেতনতার পাশাপাশি করোনা মোকাবেলায় দুঃস্থদের পাশে দাঁড়িয়েছেন মানিকগঞ্জের সিংগাইর থানা পুলিশ। আজ সোমবার (৩০ মার্চ-২০২০) সকাল সাড়ে ১০টায় হত দরিদ্রদের মধ্যে থানা পুলিশের পক্ষ থেকে সিংগাইর থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সাত্তার মিয়া থানা চত্ত্বরে শতাধিক পরিবারের প্রধানদের হাতে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দিয়েছেন। এ সবের মধ্যে ছিলো চাল, ডাল, আলু ও সাবান। এ সময় সিংগাইর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হাবিবুর রহমান, এসআই মোঃ আনোয়ার হোসেন, মোঃ আলমগীর হোসেন, আল-মামুন ও মোঃ হাসানুর রহমান উপস্থিত ছিলেন।

আরো পড়ুন : মানিকগঞ্জে করোনার লক্ষণ নিয়ে গৃহবধূর মৃত্যু, লকডাউনে পরিবার


এর আগে করোনা মোকাবেলায় থানা এলাকায় পুলিশের পক্ষ থেকে মাইকিং, লিফলেট বিতরণ, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বাজার মনিটরিং, পৌর সদরের গুরুত্বপূর্ণ রাস্তায় জীবাণুনাশক স্প্রে, জুমার নামাজে থানা কেন্দ্রিয় জামে মসজিদে আগত মুসল্লিদের স্প্র্রে ও হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাস ফেরতদের বাড়ির সামনে সতর্কতামূলক সাইনবোর্ড টানানো হয়।
এ প্রসঙ্গে ওসি আব্দুস সাত্তার মিয়া বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে থানা পুলিশের পক্ষ থেকে করোনা মোকাবেলায় এসব কর্মসূচী গ্রহণ করা হয়েছে। করোনা প্রতিরোধ না হওয়া পর্যন্ত এ কর্মসূচী অব্যাহত থাকবে।