মুক্তির অনুমতি পেল তায়েব-ববির সিনেমা

0
51

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ইয়ামিন হক ববি। বেশ কিছু চলচ্চিত্র দিয়ে দর্শক চাহিদা তৈরি করতে পেরেছেন তিনি। সর্বশেষ ‘নোলক’ সিনেমায় আলো ছড়িয়েছেন গ্ল্যামার ও সুন্দর অভিনয়ে। সম্প্রতি ব্যস্ত রয়েছেন ‘আকবর’ নামের সিনেমা নিয়ে। এদিকে মুক্তির অনুমতি পেয়েছে তার নতুন একটি ছবি। নাম ‘আমার মা’। অভিনেতা ডি এ তায়েবেরা বিপরীতে এই ছবিতে দেখা যাবে ববিকে। প্রথমবারের মতো সিনেমায় জুটি হয়ে আসতে চলেছেন তারা।

আরো পড়ুন : যে ৫ কারণে আত্মহত্যা করেন সালমান শাহ

এস জি প্রডাকশনের প্রযোজনায় ‘আমার মা’ ছবিটি নির্মাণ করেছেন শাহরিয়ার নাজিম জয়। এর কাহিনী, চিত্রনাট্যও লিখেছেন তিনি। সোমবার (২৪ ফেব্রুয়ারি) এই ছবি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে। সেই প্রেক্ষিতে পরিচালক জানান, খুব শিগগিরই মুক্তি পাবে ‘আমার মা’।

ছবিটি নিয়ে অভিনেতা ডি এ তায়েব বলেন, ‘গর্ভধারিনী এক মা-কে কেন্দ্র করে ‘আমার মা’ নির্মিত হয়েছে। এখানে পারিবারিক টানাপোড়েন ও সামজিক প্রেক্ষাপটের সমসাময়িক বিষয়গুলো তুলে ধরা হয়েছে সুনিপুণভাবে। পরিচালক খুব যত্ন নিয়ে ছবিটি তৈরি করেছেন। ববি সময়ের একজন জনপ্রিয় অভিনেত্রী। তাকে নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হয়ে চমক দিতে পারবো বলে প্রত্যাশা করছি।’

ছবিটির নাম ভূমিকায় অভিনয় করছেন সাতবার জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী আনোয়ারা। তিনি এবং তায়েব-ববি ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন সোহেল খান, জাহিদ হোসেন শোভন, হোমায়রা হিমু, কল্যান কোরাইয়া, মাকফুবার রহমান সুইট, জাহান এম রহমান, শরীফ সারোয়ার, মুকুল চৌধুরী এবং শিশু শিল্পী টুনটুনিসহ
অনেকেই।

প্রসঙ্গত, এর আগে চিত্রনায়িকা পপি, পরীমনির সঙ্গে ‘সোনাবন্ধু’, চিত্রনায়িকা মাহিয়া মাহির ও আনহা তামান্নার সঙ্গে ‘অন্ধকার জগত’ নামে দুটি ছবিতে অভিনয় করেন পুলিশ কর্মকর্তা ও অভিনেতা ডি এ তায়েব।