আশুলিয়ায় পোশাক শ্রমিক ধর্ষিত

0
74

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় এক নারী পোশাক শ্রমিক ধর্ষিতা হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গোরাট এলাকার জনৈক রানা (২৩)সহ অজ্ঞাতনামা আরো ৫ জনসহ ৬ জনকে বিবাদী করে থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিসে প্রেরণ করেছে পুলিশ। ধর্ষক রানাসহ সহযোগিরা গ্রেফতার এড়াতে গা ঢাকা দিয়েছে।

আশুলিয়ার গোরাট এলাকার রাহিল মেম্বারের ইটখোলায় ১২ ফেব্রুয়ারি, বুধবার সন্ধ্যা ৭টায় এ ধর্ষণের ঘটনা ঘটেছে। ওই রাতেই ধর্ষিতা বাদী হয়ে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শনে যায় এবং ঘটনার সত্যতা পাওয়ায় মামলা (নং-৪৮) রুজু করেন।

আরও পড়ুন >> আশুলিয়ায় সিজার করতে গিয়ে নবজাতকের মাথা কেটে ফেললেন ডাক্তার

ধর্ষক রানা আশুলিয়ার গোরাট এলাকার আনা মিয়ার ছেলে। এর আগেও রানা’র বিরুদ্ধে ধর্ষণের ও হত্যার অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে লিখিত অভিযোগে বাদি বলেন, সে গোরাট এলাকার ডেবনিয়ার এ্যাপারেলস নামে একটি পোশাক কারখানার সুইং অপারেটর পদে চাকুরি করেন। বুধবার সন্ধ্যায় কারখানা ছুটির পর গোরাট এলাকার নুরুল ইসলাম হাজীর ভাড়াটিয়া বাড়িতে সহকর্মী সোহেলকে সাথে নিয়ে বাসায় নিয়ে যাওয়ার সময় স্থানীয় রানাসহ ২ জন তাদের গতিরোধ করে। একপর্যায় তাদেরকে রাহিল মেম্বারের ইটখোলায় নিয়ে যায়। সেখানে যাওয়ার পর ওখানে আরো ৩ জন অজ্ঞাত ব্যক্তি তাদের সাথে মিলিত হন। এদের মধ্যে ৩জন তার সহকর্মী সোহেলকে ধরে নিয়ে এক পাশে যায় এবং তাকে মারধর করে। অন্য পাশে তাকে রানাসহ ২ জন অজ্ঞাত ব্যক্তি খোলা স্থানে নিয়ে যায়। সেখানে তার ইচ্ছার বিরুদ্ধে তার পরিহিত কাপড় খুলে রানা তাকে ধর্ষণ করে। এসময় সে ডাক চিৎকার দেয়ার চেষ্টা করলে তাকে মেরে ফেলার হুমকি দেয়। একপর্যায় সে চিৎকার করলে প্রতিবেশিরা এগিয়ে আসলে রানাসহ তার সহযোগিরা তাকে ছেড়ে চলে যায়। ওই রাতেই তার ভাই ও দুলাভাইকে সাথে নিয়ে এসে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন >> আশুলিয়ায় ভুয়া প্রশ্নফাঁস চক্রের ৪ সদস্য আটক

জানতে চাইলে আশুলিয়া থানার উপ-পরিদর্শক নাহিদ বলেন, ঘটনায় ভুক্তভোগিকে উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ডাক্তারী পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিসে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। চিহ্নিত অভিযুক্তসহ সহযোগিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে বলেও তিনি জানান।