করোনা ভাইরাস সমস্যা নিরসনে কাজ করছে জেডটিই

0
45

করোনা ভাইরাস সমস্যা সমাধান ক্ষমতা উন্নত করতে উহানের লেই শেন শান হাসপাতালে চায়না মোবাইলকে নেটওয়ার্ক নির্মাণে সাহায্য করার ঘোষণা দিয়েছে প্রযুক্তি প্রতিষ্ঠান জেডটিই করপোরেশন।

হাসপাতালের লোকেশন নির্দিষ্ট হওয়ার পর জেডটিই এবং চায়না মোবাইলের হুবেই শাখা দ্রুততার সাথে সেখানকার নেটওয়ার্ক অবস্থা পরীক্ষা করেছে। জেডটিই একটি নেটওয়ার্ক নির্মাণ সমাধান তৈরি করে সেখানে নেটওয়ার্ক সম্প্রসারণ এবং সাইটের কাজের জন্য প্রযুক্তি কর্মীদের একটি দলও সাজিয়েছে। নির্মাণকাজ শেষ হলে হাসপাতালটি হাজার হাজার লোকের যোগাযোগ এবং ভিডিও ট্রান্সমিশনের চাহিদা মেটাবে।

এই প্রজেক্টে ৫জি নেটওয়ার্কও চালু করা হয়েছে যা টেলিমেডিসিন সহায়তা এবং রোগীর চিকিৎসার দক্ষতাও উন্নত করবে। উহানের মহামারি প্রতিরোধ যুদ্ধে জেডটিই সাপ্লাই চেইনে যথাযথ সমর্থন, যোগাযোগ ব্যবস্থা এবং সাইটে সেবাদানের দিকেও ব্যাপক গুরুত্ব দিয়েছে। অপারেটর সাপোর্ট এবং নিরাপদ ও স্থিতিশীল অপারেশন নিশ্চিত করার জন্য শেনঝেন থেকে মূল সরঞ্জামাদির খুচরা যন্ত্রাংশের জরুরি সবরাহের জন্য জেডটিই শতাধিক পেশাদার কর্মীর দলও সাজিয়েছে।

উহান এবং চীনের মহামারী অবস্থার কথা মাথায় রেখে এই কঠিন সময়ে যোগাযোগব্যবস্থা নিশ্চিত করতে এবং চিকিৎসার জন্য এক তথ্যসেতু নির্মাণে অপারেটরদের সম্পূর্ণ সমর্থন দিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

গ্রাহক, ক্যারিয়ার, প্রতিষ্ঠান এবং সরকারি খাতের গ্রাহকদের জন্য অত্যাধুনিক টেলিযোগাযোগ ব্যবথা, মোবাইল ডিভাইস এবং এন্টারপ্রাইজ টেকনোলজি সল্যুশনে কাজ করে থাকে জেডটিই। এখন পর্যন্ত বিশ্বব্যাপী কার্যক্রমের আওতায় ইউরোপ, এশিয়া প্যাসিফিক, মধ্যপ্রাচ্য এবং আফ্রিকার ৩৫টি বাণিজ্যিক প্রতিষ্ঠানের সাথে ৫জি নিয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি।