সাভারে মাফু হত্যায় ১ জনের স্বীকারোক্তি, ২ জন ৪ দিনের রিমান্ডে

0
361

স্টাফ রিপোর্টার : সাভারে মাফু হত্যা মামলার গ্রেপ্তারকৃত ৩ আসামীকে আজ মঙ্গলবার ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছিলো। তাদের মধ্যে ১ জন আদালতে হত্যাকান্ডে জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বাকী ২ জনের প্রত্যেকের ৪ দিন রিমান্ড মঞ্জুর করে সাভার মডেল থানায় পাঠিয়ে দিয়েছে।

গত রবিবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় অন্ধ মার্কেটে সন্ত্রাসী মাফুকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ঐদিন রাতেই সাভার মডেল থানা পুলিশ ৩ জনকে আটক করেছে।

আরও পড়ুন >> সাভারে মাফুকে হত্যায় ১৭ জনের বিরুদ্ধে মামলা, সিসিটিভি ফুটেজ গায়েব


এ ঘটনায় সোমরাব নিহত মাফুর স্ত্রী বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৩/৪ জনকে আসামী করে মামলা দায়ের করে। পুলিশ অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, আমির হোসেন টিপু, মো: ফরিদ হোসেন বাবু ও অন্ধকল্যাণ সংস্থা মার্কেটের দারোয়ান দেলোয়ার হোসেন দুলাল। আজ মঙ্গলবার তাদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে অন্ধকল্যাণ সংস্থা মার্কেটের দারোয়ান দেলোয়ার হোসেন দুলাল বিজ্ঞ বিচারকের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরে আদালত তাকে জেল হাজতে পাঠিয়ে দেয়। অপর ২ আসামী আমির হোসেন টিপু ও মো: ফরিদ হোসেন বাবু’র ৪ দিনের রিমান্ড মঞ্জুর করে সাভার মডেল থানায় পাঠিয়ে দেয়।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, মাফু হত্যা মামলার বাকী আসামীদের গ্রেপ্তারের অভিযান চলমান রয়েছে।

আরও পড়ুন >> সাভারে জঙ্গী অভিযানে জাবি ছাত্র, নব্য জেএমবি’র আইটি বিভাগের প্রধানের স্ত্রী…

প্রসঙ্গত, সাভারে পূর্ব শত্রুতার জের হিসেবে একাধিক মামলার আসামী মাহফুজুর রহমান মাফুকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। এ ঘটনায় নিহত মাহফুজুর রহমান মাফুর স্ত্রী রোকসানা বেগম বাদী হয়ে গত সোমবার সাভার মডেল থানায় ১৩ জনের নাম উল্লেখ করে ৩/৪ জনকে অজ্ঞাত রেখে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।