সাভারে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ফ্রি কম্পিউটার ও ফ্রিল্যান্সিং শেখার সুযোগ

0
273

স্টাফ রিপোর্টার : সাভারে এই প্রথম ১০০ জনকে সম্পূর্ণ ফ্রি কম্পিউটার ও ফ্রিল্যান্সিং শেখার সুযোগ দিচ্ছে ইনোভিটিভ যুব ফাউন্ডেশন। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ এবং যুবকের বেকারত্ব দূরীকরণে কাজ করছে ইনোভিটিভ আইটি।
আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশেও দিনদিন আইটি সেক্টর বড় হচ্ছে। সেই সাথে দক্ষ জনশক্তির চাহিদাও বাড়ছে।

আরও পড়ুন >> ২০২০ তথ্যপ্রযুক্তি কেমন যাবে ?


তথ্যপ্রযুক্তির এই যুগে শিক্ষার্থী থাকা অবস্থাতেই অনেকে অনলাইনে অর্জন করছে প্রয়োজনীয় দক্ষতা। আর সেই দক্ষতার পরিচয় রাখছে মুক্ত পেশাজীবীবা ফ্রিল্যান্সার হিসেবে আন্তর্জাতিক মার্কেট প্লেসে। আপনিও চাইলে হতে পারেন মুক্তপেশাজীবী।


গ্রাফিকডিজাইন কোর্স করে স্কিল ডেভেলপমেন্ট পর বাসায় বসে ইইন্টারন্যাশনাল ফ্রি ল্যান্স মার্কেটপ্লেসগুলোতে কাজ করতে পারবেন। এছাড়াও উদ্যোক্তা হয়ে নিজে আত্মনির্ভরশীল হবার পাশাপাশি অন্যদের জন্য কর্মসংস্থান সৃষ্টি করার সামর্থ্য তৈরি করতে পারবেন।

আরও পড়ুন >> সাভারে মুজিববর্ষের ক্ষণগণনা উদযাপন (ভিডিও)


বর্তমানের একটি জনপ্রিয় বিষয় হল প্রফেশনাল গ্রাফিকডিজাইন। প্রফেশনাল গ্রাফিকডিজাইন শেখার প্রয়োজনীয়তা কমবেশি সবাই বোধ করেন। আজকাল একাধিক প্রফেশনাল কোর্সের উপর ভাল ধারণা ও দখল থাকলে কর্মজীবনে তা আলাদা প্রভাব ফেলে। আর তা যদি হয় প্রফেশনাল গ্রাফিক ডিজাইন। তা হলেতো কথাই নেই। গ্রাফিক ডিজাইনের কাজ জানার জন্য সৃষ্টিশীল হওয়া জরুরী। কিন্তু গ্রাফিক ডিজাইন শেখার জন্য আর্ট বা ডিজাইন সম্পর্কে একদম কোন ধারণা না থাকলেও যে আপনি গ্রাফিক ডিজাইন শিখতে পারবেন না এমন কোন কথা নেই।

আরও পড়ুন >> সাভার সেনানিবাসে মুজিববর্ষের ক্ষণগণনা কর্মসূচী উদযাপন (ভিডিও)


ভর্তি বা বিস্তারিত জানতে ফোন করুন ঃ


📞০১৬৭৭-৭৬০৯৪০ 📞০১৭৮৮-১০১০৫০
✍আগ্রহী হলে ফ্র্রিরেজিষ্ট্রেশন :
আকলেছ প্লাজা, ২য়তলা, ৬০/৩উলাইল, সাভার, ঢাকা-১৩৪০
(আল-মুসলিম গার্মেন্টসের বিপরীত পাশে)

website :www.innovativeiit.com