সাভারে ব্লক ফ্যাক্টরীর শব্দ দূষণে থানায় অভিযোগ

0
232

স্টাফ রিপোর্টার : সাভার উপজেলার সদর ইউনিয়নের কলমা এলাকায় নবনির্মিত একটি ব্লক ফ্যাক্টরীর শব্দ দূষণের প্রতিবাদে একজন প্রতিবেশী সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। এ ঘটনায় ওসি সোমবার (০২-১২-২০১৯) ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন বলে অভিযোগকারীকে জানিয়েছেন।

আরো পড়ুন : ধামরাইয়ে মিছিলে হামলায় আহত ৭, সাধারণ সম্পাদকের নাম ঘোষণা স্থগতি


থানার জিডি সূত্রে জানা যায়, সাভার সদর ইউনিয়নের কলমা এলাকার মো: মোশাররফ হোসেনের প্রতিবেশী মো: আব্বাসউদ্দিনের বাড়ি ভাড়া নিয়ে একই ইউনিয়নের জিনজিরা এলাকার মো: কামাল হোসেন একটি ব্লক ফ্যাক্টরী প্রতিষ্ঠা করেছে। কিন্তু এ ফ্যাক্টরীর মেশিন যখন চালু হয় তখন প্রচন্ড শব্দ হয় এবং মোশাররফ হোসেনের বাড়িসহ আশপাশের বসতবাড়িতে কম্পোন সৃষ্টি হয়। এ ব্লক ফ্যাক্টরীর কারণে তাদের বাসা-বাড়ির ফ্লোর এবং দেওয়ালে ফাটল দেখা দিয়েছে। এ ঘটনায় তারা আতঙ্কে রয়েছে এবং তাদের জীবন দুর্বিসহ হয়ে পড়েছে।

আরো পড়ুন : রংপুরে অপহৃত কিশোরী সাভারে উদ্ধার


এ অবস্থায় মোশাররফ হোসেন ঘটনাটি ফ্যাক্টরী এবং বাড়ির মালিককে জানালে তারা তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে ভয়ভীতি দেখিয়ে হুমকী দেয়। এ ঘটনায় ভুক্তভোগীদের পক্ষে মোশাররফ হোসেন আজ রবিবার সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। যার নম্বর ১১৯৯।