সাঈফ আলির মেয়ে সারাকে স্ত্রী হিসেবে চান কার্তিক

0
171

ক্যারিয়ারের শুরুতেই কার্তিক আরিয়ান সম্পর্কে জড়িয়েছিলেন সাঈফ আলি খানের মেয়ে সারি আলি খানের সঙ্গে। কিছুদিন আগেই তাদের সম্পর্কের ইতি হয়েছে বলে খবর শোনা গিয়েছিল। নিজেদের ক্যারিয়ারের স্বার্থেই একে অপরের থেকে আলাদা হয়ে গিয়েছিলেন তারা।

তবে এখনো যে সারার প্রতি কার্তিকের ভালো লাগাটা বহাল রয়েছে সেটা বোঝা গেল সম্প্রতি একটি অনুষ্ঠানের বরাতে। সেখানে নিজের স্ত্রী হিসেবে সারাকেই দেখতে চান বলে মন্তব্য করেছেন কার্তিক।

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে কার্তিক আরিয়া-ভূমি পেডনেকর ও অনন্যা পান্ডে জুটির ছবি ‘পতি পত্নী অউর বো’। এই ছবির প্রমোশনেই সম্প্রতি ‘বলিউড হাঙ্গামা’কে কার্তিক একটি সাক্ষাৎকার দেন। সেই সাক্ষাৎকারের অংশ হিসাবেই বেশকিছু মজার ও চটপটে প্রশ্নের জবাব দিতে হয় কার্তিককে।

তাকে প্রশ্ন করা হয়, সারা আলি খান, নুসরত বারুচা, কিয়ারা আদবানি ও তারা সুতারিয়ার মধ্যে কাকে তিনি ‘পত্নী’ আর কাকেই ‘বো’-র হিসাবে বেছে নিতে চান? কার্তিক অবশ্য প্রথমে বিষয়টা না বুঝেই নুসরত বারুচা ও তারা সুতারিয়ার নাম নেন।

কার্তিককে পাল্টা প্রশ্ন করা হয়, তবে তিনি কিয়ারা ও সারাকে তিনি ‘বো’ হিসাবে দেখতে চান? বিষয়টা বুঝতে পেরে তৎক্ষণাৎ কার্তিক উত্তর বদলে নেন। বলেন স্ত্রী হিসাবে সারা এবং কিয়ারাকে চান। বাকি দুজন অর্থাৎ নুসরত ও তারাকে ‘বো’ হিসাবে দেখতে চান। বিষয়টি বেশ আলোচনার জন্ম দিয়েছে বলিউডে।