রিয়াদ নয়, এবাদতকে সঙ্গে নিয়ে নামলেন মুশফিক

0
25

শনিবার রাতে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে মাহমুদউল্লাহ রিয়াদ মাঠ ছাড়ার পর থেকেই সবার মনে একটি প্রশ্ন, এই ইনিংসে আর নামতে পারবেন তো তিনি? আর যদি পেরেই থাকেন, তাহলে ঠিক কখন আসতে পারবেন ব্যাট হাতে?

আরো পড়ুন : ভিদালের গোলে অঘটন থেকে বাঁচলো বার্সা

দলীয় সূত্রে জানা গিয়েছে, হ্যামস্ট্রিংয়ের ইনজুরি হওয়ায় আজ (রোববার) ম্যাচের তৃতীয় দিন মাহমুদউল্লাহর সেরে ওঠার সম্ভাবনা খুবই কম। তবে তিনি চাচ্ছেন যেকোনো মূল্যে মাঠে নেমে মুশফিকুর রহীমকে সঙ্গ দিতে।

তবে সেটি হয়নি দিনের শুরুতে। আগের দিন তাইজুল ইসলাম আউট হওয়ার পরই শেষ করে দেয়া হয় খেলা। ফলে ওভারের বাকি থাকা তিন বল হয় আজ। যেখানে মুশফিকুর রহীমকে সঙ্গ দেয়ার জন্য নতুন ব্যাটসম্যান হিসেবে এসেছেন ডানহাতি পেসার এবাদত হোসেন।

আরো পড়ুন : ইডেনের গোলাপি উৎসবে আড়াই দিনও টিকলো না বাংলাদেশ

রিয়াদ আজ ব্যাট করতে পারবেন কি না, তা এখনও আনুষ্ঠানিকভাবে জানায়নি বাংলাদেশ টিম ম্যানেজম্যান্ট। যার ফলে তার ব্যাপারে যেকোনো কিছু জানার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছু সময়।

এদিকে আগেরদিন খেলা শেষ হওয়ার আগে ৬ উইকেটে ১৫২ রান করেছিল বাংলাদেশ। ইনিংস পরাজয় এড়াতে এখনও প্রয়োজন ৮৯ রান। দলকে জেতানোর মতো অবস্থায় না হলেও, অন্তত ইনিংস পরাজয় এড়ানোর জন্য মুশফিকের ব্যাটের দিকেই তাকিয়েই পুরো দেশ। ম্যাচে বাংলাদেশের পক্ষে একমাত্র ফিফটি করে ৫৯ রানে অপরাজিত রয়েছেন তিনি।