ধামরাইয়ে ট্রাক চাপায় পোশাক শ্রমিক নিহত

0
62


ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ে ট্রাকচাপায় বাসনা বেগম (৪৫) নামের এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টারদিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের ঢুলিভিটা এলাকার মায়ের দোয়া হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে। নিহত বাসনা বেগম মানিকগঞ্জ জেলার ঘিওর থানার বেগুননাছি গ্রামের রহিমউদ্দিন শেখের মেয়ে। তিনি আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় একটি বাসায় ভাড়া থেকে ইপিজেডের গোলটেক্স কারখানায় কর্মরত ছিলেন।

আরও পড়ুন >> ধামরাইয়ে ইভটিজিং’র অপমানে সপ্তম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা, আটক চার


পুলিশ জানায়, মোটরসাইকেল যোগে স্বামীর সাথে সন্তান নিয়ে বাসনা তার বাবার বাড়ি মানিকগঞ্জ থেকে আশুলিয়ার পলাশবাড়ি এলাকার ভাড়া বাসায় যাচ্ছিলেন। ধামরাইয়ের ঢুলিভিটা এলাকার মায়ের দোয়া হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে পৌঁছলে বিপরীতদিক থেকে আসা একটি লেগুনা তাদের ধাক্কা দিলে বাসনা মোটরসাইকেল থেকে ছিটকে পরে। এসময় পিছন থেকে আসা দ্রতগতির একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এঘটনায় নিহতের স্বামী এবং সন্তান সামান্য আহত হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।


ধামরাই থানা পুলিশের উপ-পরিদর্শক ফরহাদ হোসেন ছোটন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি আরও জানান ঘাতক ট্রাক ও চালককে আটক করে থানায় নেওয়া হয়েছে।