ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ে বখাটেদের উত্যক্ত সহ্য করতে না পেরে আজ রবিবার বিকেলে সপ্তম শ্রেণির ছাত্রী মুন্নি আক্তার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। মুন্নি চৌহাট ইউনিয়নের চরকহেলা গ্রামের মনির হোসেনের মেয়ে ও রাজাপুর বাহরাম মল্লিক উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল। এ ঘটনার সঙ্গে জড়িতের অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। আটকরা হলো রবিন, রাব্বি, শফিক ও রোকন। তারা একই বিদ্যালয়ের নমব শ্রেণির ছাত্র।

আরও পড়ুন >> ফুলকি’র প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ উৎসব নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত (ভিডিও)

পুলিশ ও নিহতের পরিবার থেকে জানা গেছে, রাজাপুর বাহরাম মল্লিক উচ্চ বিদ্যালয়ে আসা- যাওয়ার পথে মুন্নিকে প্রায়ই উত্যক্ত করে আসছিল একই বিদ্যালয়ের কয়েকজন বখাটে ছাত্র। তাদের অভিভাবকের কাছে বিষয়টি জানানো হলে তারা কোন ব্যবস্থা নেয়নি। এ উত্যক্তের যন্ত্রণা সহ্য করতে না পেরে মুন্নি রবিবার বিকেলে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত চারজনকে আটক করেছে পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করেছে অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) তাহমিদুল ইসলাম।

ওসি দীপক চন্দ্র সাহা জানান, উত্যক্তের ঘটনায় জড়িত চারজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্ততি চলছে। লাশের ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।