আশুলিয়ায় লিচু গাছ থেকে ঝুলন্ত কিশোরের লাশ উদ্ধার

0
48

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় একটি লিচু গাছের ডাল থেকে ঝুলন্ত অজ্ঞাত কিশোর (১৬) এর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের বিশমাইল এলাকার সরকারি পশুখাদ্য গুদামের বাউন্ডারীর অভ্যন্তরে একটি লিচু গাছের ডাল হতে ওই কিশোরের ঝুলন্ত লাশটি উদ্ধার করে পুলিশ। এসময় গাছের নিচে একটি পলিথিনে সলিউশন গাম জব্দ করা হয়েছে। ধারনা করা হয়, নিহত কিশোর নেশাগ্রস্ত। নিহতের পরনে জিন্সের প্যান্ট, কোমরে বেল্ট এবং একটি কমলা রংয়ের টি শার্ট পরিহিত।

আরও পড়ুন >> আশুলিয়ায় গ্রেফতারকৃত ১৮ ডাকাতের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ৮ জনের

এ ব্যাপারে আশুলিয়া থানার ইন্সপেক্টর ইন্টেলিজেন্স মোঃ তছলিম আহমেদ জানায়, সকালে পশুখাদ্য গুদামের লোকজন অফিসে আসলে বাউন্ডারীর অভ্যন্তরে লিচু গাছের ডালের সাথে নিহত কিশোরের লাশ ঝুলতে দেখে তারা থানা পুলিশকে বিষয়টি জানায়। পুলিশ ঘটনাস্থল হতে বেলা দেড়টায় নিহত অজ্ঞাত কিশোরের লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে। নিহতের কোন পরিচয় পাওয়া যায়নি বলেও তিনি জানান।

আরও পড়ুন >> সাভারে ভয়াভহ আগুনে পুড়ে গেছে একটি পোশাক কারখানার গোডাউন (ভিডিও)

এলাকাবাসী জানান, রাতে সরকারি পশুখাদ্য গুদাম অফিসের প্রধান গেট তালাবদ্ধ থাকে। ভিতরে প্রবেশের জন্য তেমন কোন পথও নেই। কিভাবে ওই কিশোর অভ্যন্তরে প্রবেশ এবং রশি দিযে লিচু গাছের সাথে ঝুলে আত্মহত্যা হলো না হত্যা হলো? এলাকাবাসীর মুখে মুখে একই প্রশ্ন। ঘটনার অন্তরালে রহস্য রয়েছে বলেও তারা জানান।