আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় ৬০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার রাত সাড়ে ৮টারদিকে আশুলিয়ার বাড়ইপাড়া বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করেছে।

আটককৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলেন-কুড়িগ্রাম জেলার রৌমারী থানার বকবান্দা গ্রামের মোঃ লুৎফর রহমান (৪২) এবং অপরজন একই এলাকার পারভীন বেগম (৩২)।

আরও পড়ুন >> ধামরাইয়ে পুকুরে বিষ প্রয়োগে ৭ লাখ টাকার মাছ নিধনের অভিযোগ

এ বিষয়ে অভিযানে নেতৃত্ব দেয়া ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ওসমান গণি মামুন জানান, ঢাকা জেলা পুলিশ সুপারের নির্দেশে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার বাড়ইপাড়া বাজার এলাকায় অভিযান চালিয়ে এক নারীসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। আটককৃতরা দীর্ঘদিন ধরে আশুলিয়ার বিভিন্ন এলাকায় মাদকের ব্যবসা করে আসছিলো।

আরও পড়ুন >> আশুলিয়ায় বাসকাউন্টার কর্মী হত্যার ঘটনায় ডাকাতদলের ৩ জন আটক

বিষয়টি নিশ্চিত করে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল বাশার পিপিএম বলেন, তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।