আশুলিয়ায় বিকাশের টাকা লুটের চেষ্টা, অস্ত্রসহ ৩ সন্ত্রাসী আটক

0
212

আশুলিয়ায় বিকাশের এক কর্মকর্তার কাছ থেকে ৪০ লাখ টাকা লুটের চেষ্টার সময় তিন সন্ত্রাসীকে হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এ সময় সন্ত্রাসীদের হামলায় বিকাশ কর্মকর্তাসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন। বুধবার বিকেলে উপজেলার ভাদাইল এলাকার সাদেক ভুইয়ার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

আরে পড়ুন : আশুলিয়ায় ফায়ার এক্সটিংগুইসার বিস্ফোরণে যুবক নিহত

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার বিকেলে বিকাশের বিক্রয় প্রতিনিধি রাসেল আহমেদ বিভিন্ন এজেন্টের কাছ থেকে প্রায় ৪০ লাখ টাকা সংগ্রহ করে ভাদাইল এলাকার একটি বিকাশ এজেন্টের দোকানে অবস্থান করছিলেন। এ সময় অস্ত্রধারী তিন যুবক মোটরসাইকেলে করে এসে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ওই বিকাশ কর্মকর্তার কাছে থাকা টাকা লুটের চেষ্টা করে। এ ঘটনায় বিকাশ দোকানিসহ আশপাশের লোকজন ঘটনাস্থল ঘেরাও করে তিন সন্ত্রাসীকে আটক করে। পরে তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

আরে পড়ুন : ধামরাইয়ে স্কুলছাত্রী অপহরণের ঘটনায় আটক ১

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, বিকাশের বিক্রয় প্রতিনিধির কাছ থেকে ৪০ লাখ টাকা লুটের চেষ্টাকালে তিনজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি নম্বর প্লেটবিহীন মোটরসাইকেল, চাপাতি ও দুটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরে পড়ুন : সাভারে কীটনাশক পানে একই পরিবারের তিন শিশু গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি…

আটকদের আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায় তাদের পরিচয় পাওয়া যায়নি বলেও জানান ওসি।