সাভার উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন

0
67

রিপোর্টার : সাভার উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টির আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সাভার উপজেলা জাতীয় পার্টিকে আরও গতিশীল করার লক্ষ্যে কাজী আব্দুল হামিদকে আহবায়ক ও এম.এ আজিজুর রহমান আজিজকে সদস্য সচিব করে ৭১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

আরো পড়ুন : সাভারে পরিবহনে ডাকাতির প্রস্ততিকালে ২ ডাকাত আটক

এদিকে মো.আমজাদ হোসেন সরকারকে আহবায়ক ও হাজী মোহাম্মদ হাসান মাহমূদ জলিলকে সদস্য সচিব করে সাভার পৌরসভা জাতীয় পার্টির ৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সোমবার রাতে দলীয় প্যাডে ঢাকা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো.বাহাদুর ইসলাম ইমতিয়াজের স্বাক্ষরিত সুপারিশে জেলা সভাপতি এড.সালমা ইসলাম এমপির স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী ৩ মাসের মধ্যে সম্মেলন করার শর্তে কমিটি অনুমোদন দেয়া হয়। অন্যদিকে জাতীয় পার্টির প্যাডে আরো উল্লেখ করা হয় জাতীয় পার্টির গঠনতন্ত্র মোতাবেক থানা কমিটি না থাকায় সাভার উপজেলাধীন সাভার মডেল থানা ও আশুলিয়া থানা কমিটি বিলুপ্ত ঘোষনা করা হলো। বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সাভার উপজেলা জাতীয় পার্টির নির্বাচনকালীন পূর্ণাঙ্গ কমিটি ও পরবর্তীতে অনুমোদিত আহবায়ক কমিটি বাতিল ঘোষনা করা হলো।

আরো পড়ুন : আশুলিয়ায় পিকআপ-প্রাইভেটকার সংঘর্ষে গার্মেন্টস কর্মকর্তা নিহত

সাভার উপজেলা জাতীয় পার্টির অনুমোদিত কমিটিতে মো.শফিউদ্দিন মোল্লা, বীর মুক্তিযোদ্ধা মো.শাহজাহান মিয়া, শ্রী অভিজিৎ ঘোষ তুষার, মো.মোজাফফর হোসেন হাওলাদার, মো.তোফায়েল আহমেদ, খন্দকার ইমরান হোসেন শান্ত, হাজী তোফাজ্জল হোসেন, মো.রহিম বেপারী ও আনোয়ার হোসেন মোল্লাকে যুগ্ন আহবায়ক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়। এছাড়া সাভার পৌরসভা জাতীয় পার্টির অনুমোদিত কমিটিতে মো.নাসির উদ্দিন মোল্লা, মো.জয়নাল আবেদিন, মো.রুস্তম আলী মন্ডল, ইবনে মিজান, শফিকুর রহমান সুমন, শাহিন দেওয়ান, মনির হোসেন চৌধুরী ও বাবুল মিয়াকে যুগ্ন আহবায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়।