সামনে ‘গুরুত্বপূর্ণ ম্যাচ’, সমর্থন চাইলেন সাকিব

0
14

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে শুরুটা তেমন আশাব্যঞ্জক হয়নি বার্বাডোজ ট্রাইডেন্টসের। প্রথম সাত ম্যাচে তারা জিতেছিল মাত্র ৩টিতে। একপর্যায়ে মনে হচ্ছিলো হয়তো প্লেঅফের টিকিট পাবে না তারা। তবে দলে সাকিব আল হাসান যোগ দেয়ার পর খেলা তিন ম্যাচের মধ্যে ২টিতে জিতে টেবিলের দুই নম্বরে থেকেই সেরা উঠেছে বার্বাডোজ।

ফলে ফাইনালে ওঠার জন্য সাকিবের দলের সামনে এখন দুইটি সুযোগ। রোববার দিবাগত রাত ১.৩০ মিনিটে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে টেবিল টপার গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের মুখোমুখি হবে সাকিবের বার্বাডোজ। এ ম্যাচে জিতলে সরাসরি ফাইনালে চলে যাবে তারা।

তবে হেরে গেলেই যে সব শেষ- তা নয়। বরং এলিমিনেটর ম্যাচে সেন্ট কিটস ও ত্রিনবাগোর মধ্যকার জয়ী দলের সঙ্গে দ্বিতীয় কোয়ালিফায়ার খেলার সুযোগ থাকবে। পরে দ্বিতীয় কোয়ালিফায়ার জিতলেও পাওয়া যাবে ফাইনালের টিকিট।

দ্বিতীয় সুযোগটা অবশ্য মাথায় নিতে চান না বার্বাডোজের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তাই প্রথম কোয়ালিফায়ার ম্যাচটিকেই অনেক গুরুত্বপূর্ণ হিসেবে নিচ্ছেন তিনি এবং দোয়া চেয়েছেন দেশে থাকা ভক্ত-সমর্থকদের কাছ থেকে।

বার্বাডোজ ট্রাইডেন্টসের অফিসিয়াল ফেসবুক পেজে দেয়া এক ভিডিও বার্তায় বাংলায় সাকিব বলেন, ‘আশা করি সবাই আমাদেরকে অনেক সাপোর্ট করবেন, আপনারা যারা বাংলাদেশে আমাদের খেলা দেখছেন। অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ আমাদের জন্য। আমি নিশ্চিত আপনারা আমাদের পূর্ণ সমর্থন দেবেন এবং আমরা ভালো একটা রেজাল্ট করতে পারব। ধন্যবাদ সবাইকে।’