স্টাফ রিপোর্টার : সাভার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার জাহান সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। ঘটনাস্থলেই তার স্বামী কাজী সেলিমুর রহমানের (৪৬) মৃত্যু হয়েছে (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহের রাজেউন)। আহত খালেদা আক্তার জাহানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার (০২-১০-২০১৯) রাত ৮টারদিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সালেহপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় রাস্তার পূর্বপাশে তীব্র যানজটের সৃষ্টি হয়।

আরও পড়ুন >> আশুলিয়ায় বাসকাউন্টার কর্মী হত্যার ঘটনায় ডাকাতদলের ৩ জন আটক

সাভার উপজেলা সূত্রে জানা যায়, বুধবার বিকেলে অফিস শেষে স্বামীকে নিয়ে প্রাইভেটকারযোগে ঢাকায় বাসার উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে সালেহপুর ব্রিজের নিকট পৌঁছলে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে উপজেলা মহিলা কর্মকর্তা খালেদা আক্তার জাহানের স্বামী সেলিম আহমেদের মৃত্যু হয়। অপরদিকে খালেদা আক্তার গুরুতর আঘাত পেয়েছেন। বর্তমানে তিনি ঢাকার পঙ্গু হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

আরও পড়ুন >> ঢাকা জেলা আ. লীগের সকল ইউনিটের সম্মেলন ১০ ডিসেম্বরের মধ্যে সম্পন্ন করার নির্দেশ

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক অজিত কুমার সাহা বলেন, ‘নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করা হলে যান চলাচল স্বাভাবিক হয়। তবে চালককে আটক করা সম্ভব হয়নি।’

সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ জানান, একটি দ্রুতগতির ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজনের ওপর দিয়ে বিপরীত লেনের ঢাকাগামী একটি প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় প্রাইভেটকারে থাকা কাজী সেলিমুর রহমান নিহত হন ও তার স্ত্রী সাভার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার জাহান গুরুতর আহত হয়।

আরও পড়ুন >> ধামরাইয়ে ডিবি পরিচয়ে ডাকাতি, ছুরিকাঘাতে স্কুল ছাত্র নিহত

সাভার উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমান এ খবর শুনে রাত সাড়ে ১১টারদিকে ঢাকার পঙ্গু হাসপাতালের উদ্দেশ্যে ছুটে গেছেন। তিনি দৈনিক ফুলকি’র মাধ্যমে সাভার উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খালেদা আক্তার জাহানের দ্রুত আরগ্য এবং তার স্বামীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।