দীপিকা আগেই পৌঁছে গেলেন রণবীরের জন্মদিনে

0
34

৩৭ বছর পূর্ণ করলেন রণবীর কাপুর। বি-টাউনে ক্যাসানোভা নামে পরিচিত রণবীর। তাই তাঁর জন্মদিনে যে চমক থাকবে না তা কি হয়! তাই বান্দ্রার বাড়িতে শুক্রবার রাতে হয়ে গেল রণবীরের বার্থডে সেলিব্রেশন।

জন্মদিনের পার্টিতে নিমন্ত্রিত ছিলেন শাহরুখ খান, গৌরী খান, আমির খান, কিরন রাও, দীপিকা পাডুকোন, রণবীর সিং, করণ জোহর, জোয়া আখতার, প্রীতম, অনুরাগ বসু। রণবীরের পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর রিউমর্ড গার্লফ্রেন্ড আলিয়া ভাটও। এই মুহূর্তে মা নীতু কাপুর ও আলিয়ার সঙ্গে রণবীরের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন >> যে ‘পিচ্চি’দের আয় কোটি টাকা

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, একই সঙ্গে এসে রণবীরের পার্টিতে যোগ দিয়েছিলেন শাহরুখ-গৌরী। কিন্তু দীপিকা পাডুকোন ও রণবীর সিংও আলাদা গাড়িতে করে আসেন।

রণবীরের আগেই পৌঁছে যান দীপিকা। অন্যদিকে আমির খানকেও একেবারে নতুন অবতারে দেখা যায়। এই লুকেই আমির খানকে তাঁর আসন্ন ছবি চন্দা মামা দূরকে-তে দেখা যাবে বলে জানা যাচ্ছে।

নিউ ইয়র্কে ক্যানসারের চিকিৎসা করাচ্ছিলেন ঋষি কাপুর। সম্প্রতি দেশে ফিরেছেন তিনি। ছেলের জন্মদিনেও তাই হাজির ছিলেন তিনি।

আরও পড়ুন >> অপু বিশ্বাস ইসলাম ছেড়ে হিন্দু ধর্মে ফিরে গেলেন

প্রসঙ্গত, রণবীর কাপুর এই মুহূর্তে তাঁর আসন্ন ছবি ব্রহ্মাস্ত্র নিয়ে ব্যস্ত। সেই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন আলিয়া ভাটও। এছাড়া যশ রাজ ফিল্মস-এৰ ছবি শামশেরা-তেও অভিনয় করবেন তিনি।