হাওরে নৌকাডুবি : আরও চারজনের মরদেহ উদ্ধার

0
31

সুনামগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জের দিরাই উপজেলার রফিনগর ইউপির কালিয়াকুটা হাওরে নৌকাডুবির ঘটনায় আরও চারজনের মরদেহ উদ্ধার করেছে ডুবুরিরা। বুধবার সকালে মরদেহগুলো উদ্ধার করা হয়। এ নিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮ জন। এখনও দুইজন নিখোঁজ রয়েছেন। দিরাই থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল বিষয়টি নিশ্চিত করেছেন।

আরো পড়ুন : ইটের স্তূপ থেকে বের হলো ৪৮ গোখরা

সকালে উদ্ধার হওয়া চারজন হলেন- দিরাই উপজেলার রফিনগর ইউপির মাছিমপুর গ্রামের আরজ আলীর স্ত্রী রইতনু নেছা (৩৫), একই গ্রামের জাসদ মিয়ার মেয়ে শান্তা বেগম (৪), চরনাচর ইউপির পেরুয়া গ্রামের করিমা বেগম (৬২) ও নোয়ারচর গ্রামের আসাদ মিয়া (৬)।

আরো পড়ুন : ডেঙ্গুতে খুলনায় আরও এক নারীর মৃত্যু

এর আগে গতকাল মঙ্গলবার রাতে রফিনগরের ইউনিয়নের মাছিমপুর থেকে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে নৌকায় করে চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামে যাচ্ছিল ২০-২৫ জন। পরে কালিয়াকুটা হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ সময় মাছিমপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে শামীম (৩), একই গ্রামের বদরুল মিয়ার ছেলে আবিদ (৪), নোয়ারচর গ্রামের আফাজালে ছেলে সোহান (২) ও চরনারচর ইউনিয়নের পেরুয়া গ্রামের ফিরোজ আলীর ছেলে আজম (২) মারা যায়। ১২ জনকে জীবিত উদ্ধার করা হয়। নিখোঁজ হয় ৮-৯ জন। এদের মধ্যে সকালে চারজনের মরদেহ উদ্ধার করা হলো।