সাভারে ডেঙ্গু জ্বরে নারীর মৃত্যু

0
99


স্টাফ রিপোর্টার : সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে খাদিজা বেগম নামে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার (৩১ আগস্ট) দিবাগত মধ্যরাতে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহতের মরদেহটি আজ রবিবার তার গ্রামের বাড়ি পিরোজপুরে দাফনের জন্য নিয়ে যাওয়া হয়েছে।

আরও পড়ুন >> সাভারে হাত-পা বাঁধা যুবকের লাশ উদ্ধার


আশুলিয়া স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক ও নিহতের স্বামী হাবিবুর রহমান জানান, পরিবার নিয়ে তিনি সাভার পৌর এলাকার ছায়াবিথী এলাকায় ভাড়া বাসায় থাকতেন। গেল ২৬ আগস্ট তার স্ত্রী খাদিজা বেগম জ্বরে আক্রান্ত হলে প্রথমে সাভারের সুপার ক্লিনিকে নিয়ে চিকিৎসা দেন। এসময় তার ডেঙ্গু জ্বর ধরা পড়লেও শারীরিক অবস্থা তুলনামূলক ভাল থাকায় হাসপাতালে ভর্তি না রেখে খাদিজা বেগমকে বাসায় নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে শনিবার বিকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে দ্রুত এনাম মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মধ্যরাতে সে মারা যায়।

আরও পড়ুন >> সাভারে নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার


এ বিষয়ে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার রেজাউল হক জানান, খাদিজা বেগম শনিবার বিকালে খুবই খারাপ অবস্থা নিয়ে হাসপাতালে ভর্তি হন। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তিনি মারা যান।