ভক্তদের ফোনের অপেক্ষায় তৌসিফ

0
60

ছোট পর্দার এই সময়ের জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। ২০১৩ সালে আদনান আল রাজিবের ‘অল টাইম দৌড়ের উপর’ নাটকের মধ্যে দিয়ে প্রথমবার অভিনয়ে আসেন তিনি। সেই থেকেই শুরু। বর্তমানে নিয়মিত অভিনয় করছেন ছোট পর্দায়, বিজ্ঞাপনে ও সল্পদৈর্ঘ্য চলচিত্রে।

নিজের অভিনয় দক্ষতা দিয়ে পেয়েছেন ব্যাপক দর্শক পরিচিতি। তাইতো তার ভক্তের সংখ্যাও কম নয়। আর ভক্তরা চান সরাসরি তার সঙ্গে কথা বলতে, আড্ডা দিতে। কিন্তু সেই সুযোগ তেমন একটা পাননা তৌসিফের ভক্তরা।

এবার আসলো সেই সুযোগ। জনপ্রিয় এই অভিনেতার সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাকে কোনো প্রশ্ন করার থাকলে সেটিও জানা যাবে তৌসিফ মাহবুবের কাছ থেকেই। আজ রাত ৮টায় যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই এই অভিনেতার সঙ্গে কথা বলা যাবে।

এ বিষয়ে এক ভিডিও বার্তায় তৌসিফ বলেন, ‘দর্শকদের সঙ্গে গল্প করার জন্য দারুণ একটা সুযোগ পেয়েছি। আজ ঠিক রাত ৮টায় আমি থাকছি বাংলালিংক স্টার জোন সার্ভিসে, থাকবো শুধু মাত্র দর্শকদের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনারা রেডি তো? আমি থাকবো শুধু আপনাদের অপেক্ষায়।’

তৌসিফের সঙ্গে দর্শকদের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট। এর আগেও দেশের অনেক জনপ্রিয় তারকা হাজির হয়েছেন এই আয়োজনে। এবার সেই আয়োজনের অতিথি তৌসিফ।