আশুলিয়ায় বন্ধুদের বাঁচাতে গিয়ে নদীতে নিখোঁজ যুবক

0
76

আশুলিয়া প্রতিনিধি : ঈদের ছুটিতে বন্ধুদের নিয়ে আশুলিয়ার বংশাই নদীতে গোসল করতে যায় নাফিউল ইসলাম নয়ন (২৩)। তারা একত্রে নদীতে গোসল করতে নামে। হঠাৎ করেই সাথে থাকা কয়েকজন বন্ধু নদীর ¯্রােতে তলিয়ে যাচ্ছে দেখে বন্ধুদের উদ্ধার করতে যায় নয়ন। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস বন্ধুরা সকলেই উপরে উঠে এলেও পানিতে তলিয়ে যায় নয়ন। আজ রবিবার পর্যন্ত খোঁজ মেলেনি নয়নের। ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার অভিযান চালিয়েছে কিন্তু এখন পর্যন্ত সন্ধান মেলেনি তার।

আরও পড়ুন >> আশুলিয়ায় বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগে বরগুনায় আটক মেয়ে

শেষ খবর পাওয়া পর্যন্ত নাফিউল ইসলাম নয়নকে উদ্ধারে শনিবার সন্ধ্যা পর্যন্ত ডিইপিজেড ফায়ার সার্ভিস কর্মীরা অভিযান করে না পেয়ে ফিরে যায়। তবে রোববার ফায়ার সার্ভিসের কোন কর্মী উদ্ধারে না যাওয়ায় নিখোঁজের স্বজনেরা ট্রলার ভাড়া করে নদীর বিভিন্ন অংশে খোঁজ চালিয়ে যাচ্ছেন।

আরও পড়ুন >> আশুলিয়ায় বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষীকি উপলক্ষে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের আলোচনা সভা

শনিবার ১৭ই আগস্ট দুপুরের পর আশুলিয়ার ধামসোনা ইউপির বংশাই নদী (ধলাই বিল) এর কন্ডা ব্রিজ এলাকায় বন্ধুদের সাথে নদীতে গোসল করার এক পর্যায়ে নিখোঁজ হন নাফিউল ইসলাম নয়ন। বিষয়টি নিশ্চিত করেছেন নিখোঁজ নয়নের মামা আহ্সানুজ্জামান বিলাশ।

নিখোঁজ নয়ন গাজীপুর সিটি করপোরেশনের ০৪ নং ওয়ার্ড এর সারদাগঞ্জ এলাকার মোঃ কাবিল উদ্দিনের ছেলে এবং সে মিতালী গ্রুপের একটি কারখানায় এইচআর, এডমিন এন্ড সিএসআর বিভাগের ইনফরমেশন টেকনোলজি (আইটি) সেকশনে চাকুরী করতেন।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের ডিউটি ম্যান ওমর ফারুক মুঠোফোনে জানান, নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে  (শনিবার) সেখানে গিয়েছিলাম। নদীতে ¯্রােত থাকার কারণে উদ্ধার অভিযান পরিচালনা করা সম্ভব হয়নি। পরে নিখোঁজের স্বজনদের জানানো হয়েছে, প্রয়োজন হলে তারা আবার আসবে। কিন্তু নিখোঁজের স্বজনের পক্ষ থেকে তাদের কিছু জানানো হয়নি।