বাজিতপুরে সন্ত্রাসীদের গুলিতে দুই ভাই নিহত

0
28

বাজিতপুর (কিশোরগঞ্জ) সংবাদদাতা : বাজিতপুরে বুধবার সন্ত্রাসীদের গুলিতে দুই ভাই নিহত হয়েছেন। নিহতরা হলেন- শরীফ মিয়া (৩৫) ও ফোরকান মিয়া (২৮)। এ ঘটনায় নারী-পুরুষসহ আরো গুলিবিদ্ধ ১৭জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, সন্ত্রাসী ফারুক বাহিনীর নানা অপকর্মের প্রতিবাদ ও টাকার লেনদেন নিয়ে বিরোধের জের ধরেই এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। পুলিশ ও গ্রামবাসী জানায়, গ্রামের চাল ব্যবসায়ী মওলাকে বুধবার ফারুক ও তার ভাই আনিস প্রহার করেন। ঘটনার পর মওলার আত্মীয়রা দেশীয় অস্ত্র নিয়ে এগিয়ে গেলে ফারুক বাহিনী পাল্টা গুলি চালায়।

মাইজচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ তৈয়্যবুর রহমান জানান, একতরফা হামলায় এ হতাহতের ঘটনা ঘটেছে। হামলাকালীদের নেতা ফারুক খারাপ প্রকৃতির লোক বলে এলাকায় পরিচিত। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে।

বাজিতপুর থানার ওসি মোঃ খলিলুর রহমান পাটোয়ারী জানান, জোড়াখুনের ঘটনায় এখনো থানায় এজাহার দায়ের করা হয়নি। আগামীকাল বৃহস্পতিবার (১৫ আগস্ট) কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে লাশ ময়নাতদন্ত করা হবে। হত্যাকারীরা গা ঢাকা দেওয়ায় কাউকে গ্রেপ্তার করা যায়নি।