খারাপ ব্যবহার করায় কঙ্গনাকে ‘বয়কট’ সাংবাদিকদের

0
8

সাংবাদিকের সাথে খারাপ ব্যবহারের কারণে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে বয়কটের ঘোষণা দিয়েছে ভারতীয় মিডিয়ার বয়কট। শনিবার প্রেস ক্লাব অব ইন্ডিয়ার পক্ষে থেকে এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে, সংবাদ সম্মেলন চলাকালীন পিটিআই-এর সাংবাদিক জাস্টিন রাও-এর সঙ্গে খারাপ ব্যবহার করেন কঙ্গনা রানাওয়াত। তারপরেই শুরু হয়ে সমালোচনা। বিনোদন জগতের সঙ্গে যুক্ত সাংবাদিকদের ফোরাম ‘এন্টারটেনমেন্ট জার্নালিস্টস গিল্ড’ জানিয়ে দেন কঙ্গনা ক্ষমা না চাইলে তাকে বয়কট করা হবে। কিন্তু তারপরেও ক্ষমা চাননি বলিউড অভিনেত্রী। এরপর সাংবাদিকদের এই সিদ্ধান্তকে সমর্থন জানালো প্রেস ক্লাব অব ইন্ডিয়া।বিবৃতিতে বলা হয়েছে, “একজন সাংবাদিকের বিরুদ্ধে এক বলিউড নায়িকা যেভাবে খারাপ, অশিক্ষিত ও কুরুচিকর ভাষার প্রয়োগ করেছেন ও তাকে হেনস্থা করেছেন, সেই ঘটনায় আমরা দুঃখিত ও বিরক্ত। আমরা এই ব্যবহারের তীব্র নিন্দা জ্ঞাপন করছি। এই ধরনের ঘটনা মেনে নেওয়া যায় না। তাই এন্টারটেনমেন্ট জার্নালিস্টস গিল্ড যে সিদ্ধান্ত নিয়েছে তাকে আমরা পুরোপুরি সমর্থন জানাচ্ছি।”

প্রেস ক্লাবের বিবৃতিতে আরও বলা হয়েছে, “প্রেস ক্লাব বলিউডের শিক্ষিত ও ভদ্র অভিনেতা-অভিনেত্রীদের কাছে আবেদন জানাচ্ছে এই ধরনের অশিক্ষিত, ক্ষতিকারক ও অভদ্র ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য। কারণ বিনোদন জগতের সঙ্গে মিডিয়া সব সময় জড়িয়ে রয়েছে। আমরা আশা করছি আমাদের কথা তারা বুঝবেন।”