আইপিএলে ধোনির নেতৃত্বে খেলার সুযোগ পেলে খুব খুশি হব : সাইফুদ্দিন

0
15

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপে যে ১৩টি উইকেট পেয়েছেন, তার মধ্যে সেরা ক্রিস গেলের উইকেট মানলেও প্রস্তুতি ম্যাচে বিরাট কোহালিকে বোল্ড করে সব চেয়ে খুশি হয়েছিলেন বলে জানালেন মোহাম্মদ সাইফুদ্দিন। 

সাইফুদ্দিন বলেন, ‘কোহলির মতো ব্যাটসম্যানকে আউট করা যে কোনও বোলারের কাছেই স্বপ্ন।’ বাংলাদেশ প্রিমিয়ার লিগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে নিয়মিত খেললেও তার স্বপ্ন আইপিএলে খেলা। কোন দলে খেলতে চাইবেন?

এ ব্যাপারে সাইফুদ্দিন বলেন, ‘সব চেয়ে খুশি হব ধোনির নেতৃত্বে খেলার সুযোগ পেলে। তা না হলে আমার প্রিয় শহর কলকাতার হয়ে খেলতে চাই। সাকিব ভাইয়ের মতোই এপার বাংলার ভালবাসাও কুড়িয়ে নিতে চাই।’

উল্লেখ্য, চলতি দ্বাদশ বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে ৩৮ বলে অপরাজিত ৫১ রানের ইনিংস খেলে দেশকে জয়ের স্বপ্ন দেখিয়েছিলেন সাইফুদ্দিন। সে ম্যাচে বাংলাদেশ হারলেও ক্রিকেটবিশ্বে পরিচিত হয়ে ওঠেন সাইফুদ্দিন।

যে যশপ্রীত বুমরা, শামিদের সামলাতে রাতের ঘুম চলে গিয়েছিল অনেক বড় দলের ব্যাটসম্যানের। তাঁদের বিরুদ্ধে ৯টি চার মেরে এই অমূল্য ইনিংস গড়েন সাইফুদ্দিন। তাছাড়া সে দিন আরও একটি স্বপ্নপূরণ হয়েছিল তরুণ ক্রিকেটারের। মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে খেলার স্বপ্ন।