সাভারে পাচারকারী দলের নারী সদস্য আটক, অপহৃত শিশু উদ্ধার

0
129

স্টাফ রিপোর্টার : সাভারে পাচারের উদ্দেশ্যে অপহরণ করা এক শিশুকে অপহরণের ৯ দিন পর উদ্ধার করেছে সাভার মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে হেমায়েতপুরের বাগবাড়ি এলাকায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করা হয়। এসময় শিশু পাচারকারী চক্রের এক নারী সদস্যকে আটক করেছে পুলিশ।

আটক মর্জিনা বেগম রংপুর জেলার পীরগঞ্জ থানাধীন জামালপুর গ্রামের নুরুল ইসলামের স্ত্রী। অপরদিকে অপহরণের শিকার শিশু তুহিন সাভারের হেমায়েতপুর মহল্লার আর্জেনপাড়া এলাকার মো. রুবেলের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৩ জুলাই হেমায়েতপুরের আর্জেনপাড়া এলাকা থেকে শিশু তুহিন (০৫)কে বিস্কুট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে কৌশলে অপহরণ করে শিশু পাচারকারী চক্রের নারী সদস্য মর্জিনা বেগম (৪০)। পরে শিশুটির পরিবার বিভিন্ন জায়গা খুঁজে না পেয়ে সাভার মডেল থানায় একটি নিখোঁজ জিডি করলে সাভার মডেল থানা পুলিশ শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে হেমায়েতপুরের বাগবাড়ি এলাকা থেকে অপহৃত শিশুকে উদ্ধার করা হয়। এসময আটক করা হয় শিশু পাচারকারী চক্রের মূলহোতা নারী সদস্য মর্জিনা বেগমকে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ফারুক জানান, অপহৃত শিশু তুহিনকে উদ্ধার করে তার পরিবারের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করে অপহরণকারীকে আদালতে সোপর্দ করা হয়েছে।