ডেঙ্গু আক্রান্ত দুই নারী ফুটবলারকে আনা হলো ঢাকায়

0
24

ডেঙ্গু জ্বরে আক্রান্ত দুই নারী ফুটবলার মার্জিয়া আক্তার ও সাজেদা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে। দুই ফুটবলার ডেঙ্গু আক্রান্ত হওয়ার পর থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

ঢাকায় এনে বুধবার রাতে তাদের রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। জাতীয় নারী ফুটবল দলের কোচ গোলাম রব্বানী ছোটন জানিয়েছেন, তাদের অবস্থা উন্নতির দিকে।

জাতীয় দলের ক্যাম্পে থাকাকালীন গত ২ জুলাই জ্বরে আক্রান্ত হন এই দুই নারী ফুটবলার। তাদের রক্ত পরীক্ষা করলে ডেঙ্গুর জীবাণু পাওয়া যায় পরে। রিপোর্ট পাওয়ার আগেই অবশ্য দুই ফুটবলার চলে গিয়েছিলেন তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের কলসিন্দুরে।

বাফুফে থেকে তাদের রক্তে ডেঙ্গুর জীবাণু পাওয়া গেছে, সেটা জানানোর পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাদের।

জ্বরে আক্রান্ত হওয়ার পর কেন ঢাকায় চিকিৎসা না করিয়ে তাদের ময়মনসিংহ যেতে দেওয়া হলো তা নিয়ে সমালোচিত হয় বাফুফে। এ বিষয়ে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেছেন, ‘জ্বর হওয়ার পর থেকেই তারা বাড়ি যাওয়ার জন্য কান্নাকাটি করছিল। যে কারণে যেতে দিয়েছিলাম। এখন আমরা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে এসেছি।’