সাভারে মাদক ব্যবসায়ী রিপনসহ ৩ জন গ্রেফতার

0
141


স্টাফ রিপোর্টার : সাভারে বিপুল পরিমাণ হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী কাজারী রিপন ও তার দুই সহযোগীকে গ্রেপ্তার করেছে সাভার মডেল থানার পুলিশ। শনিবার দিবাগত রাত আনুমানিক ২ ঘটিকায় সাভারের ইমান্দিপুর এলাকায় মাদক বেচা-কেনার সময় তাদেরকে ৫০০ পুরিয়া হেরোইনসহ আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ। আজ রবিবার গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠালে বিজ্ঞ বিচারক তাদের জেল হাজতে পাঠিয়ে দেয়।

গ্রেপ্তারকৃত তিন মাদক ব্যবসায়ী হলো-রিপন মাহমুদ ওরফে কাজারী রিপন, পিতা মৃত সাদেকুর রহমান, ব্যাংক কলোনী, সাভার, নাজমুল, পিতা মৃত হাবিবুর রহমান, গ্রাম টেংরাপাড়া, টাংগাইল, বর্তমান নিবাস ব্যাংক কলোনী এবং রানা মিয়া, পিতা মৃত আতিয়ার রহমান, গ্রাম দক্ষিণপাড়, কোটালিপাড়া, গোপালগঞ্জ।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক মোফাজ্জল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সাভারের ইমান্দিপুরে শীর্ষ মাদক ব্যবসায়ী কাজারী রিপন মাদক বিক্রী করতে অবস্থান করছে। পরে সাভার মডেল থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলামের উপস্থিতিতে রাত আনুমানিক ২টায় অভিযান পরিচালনা করে একটি বাসায় কাজারী রিপন ও তার দুই সহযোগীকে ৫০০ পুরিয়া হেরোইনসহ আটক করতে সক্ষম হই। পরে আজ রবিবার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী গ্রেপ্তার ৩ জনের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়। বিজ্ঞ আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়ে দেয়।

তিনি আরও জানান, সাভার পৌর ব্যাংক কলোনী, ইমান্দিপুর, মজিদপুর, ভাটপাড়া এলাকায় কাজারী রিপনের মাদক সিন্ডিকেট রয়েছে বলে জানা যায়। এছাড়া সাভার মডেল থানাসহ বিভিন্ন থানায় কাজারী রিপনের নামে ৮/১০ টি মাদক মামলা রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।