গায়িকা বোনের মডেল নায়িকা নিপুণ, ৩০ লাখ টাকার ভিডিও

0
94

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়কা নিপুন। অনেকদিন হয় নতুন সিনেমায় দেখা যায়নি তাকে। তবে ছোট পর্দায় দেখা মেলে কালেভদ্রে। শোবিজের বাইরে তিনি ব্যস্ত রয়েছেন নিজের ব্যবসা নিয়ে।

তার ফাঁকে এবার তিনি হাজির হচ্ছেন বিশাল এক ধামাকা নিয়ে। ৩০ লাখ টাকারও বেশি বাজেটের একটি ভিডিওতে মডেল হিসেবে দেখা দেবেন তিনি। জাগো নিউজকে এ বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়িকা নিপুণ। তিনি বর্তমানে রয়েছেন কলকাতায়। সেখানেই হয়েছে বিগ বাজেটে জমকালো আয়োজনে মিউজিক ভিডিওটির শুটিং।

নিপুণ বেশ উচ্ছ্বসিত হয়েই জানান আরও মজার একটি খবর। সেটি হলো ‘রঙের কৌটা’ নামের এই গানটি গেয়েছেন নিপুণেরই বড় বোন নারগিস পলিন আক্তার। তাকে গানটি গাওয়ার পাশাপাশি দেখা যাবে ভিডিওতেও।

আর চমকপ্রদ আরেকটি খবর হলো গানটির ভিডিও নির্মাণের দায়িত্ব পালন করছেন বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার পবন শেঠি ও বব। এ মিজানের কথায় পার্টি মুডের এই গানটির সংগীতায়োজন করেছেন গানের প্রিয়মুখ শওকত আলী ইমন।

নিপুণ জাগো নিউজকে বলেন, ‘আমার বোন পলিন লণ্ডনে বসবাস করছেন দীর্ঘ দিন ধরে। সেখানেই তার সংসার ও কর্মজীবন। ছোটবেলা থেকেই তিনি গান পছন্দ করেন। নিয়মিত গানও বিভিন্ন অনুষ্ঠানে। তবে আনুষ্ঠানিকভাবে এই প্রথম বাজারে আসছে তার কোনো গান। বোন হিসেবে এটা আমার জন্য আনন্দের।’

তিনি আরও বলেন, ‘গেল কয়েকদিন ধরেই কলকাতায় গানের ভিডিওর চিত্রায়ণ হয়েছে। আমি ও আপু দুজনেই শুটিং করেছি। দুজনকেই দেখা যাবে ভিডিওতে। শুটিং শেষ করে গতকাল মঙ্গলবার (১৮ জুন) লন্ডনে চলে গেছেন আপু। তার ছুটি শেষ। এখন এই গানের সবকিছু আমাকেই দেখতে হচ্ছে। শুটিং শেষ করে সম্পাদনার কাজ শুরু হয়েছে ভিডিওটির।’

এদিকে সংগীত পরিচালক শওকত আলী ইমন বলেন, ‘পলিন খুব ভালো গান করেন। পেশাদার গায়িকা না হলেও নিয়মিত চর্চা করেন। সেটা তার গায়কী শুনলেই বোঝা যায়। তার গলা শোনে শ্রোতারাও তৃপ্তি পাবেন।

কোরবানি ঈদকে মাথায় রেখে গানটি করা। তাই চেষ্টা ছিলো পার্টি মুডের একটি গান করার। এ মিজান খুব ভালো কিছু কথা লিখেছে। আশা করছি উৎসব-পার্টিতে শ্রোতাদের সঙ্গী হবে ‘রঙের কৌটা’।’

আসছে ঈদুল আজহা উপলক্ষে দেশের জনপ্রিয় কোনো একটি প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে প্রকাশ হবে পলিনের গাওয়া ‘রঙের কৌটা’ গানটি।