কুমিল্লায় মাদ্রাসাছাত্রী ধর্ষণ, গ্রেফতার ১

0
51


কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লার লাকসাম উপজেলার আজগড়া ইউপির দামবাহার গ্রামে সপ্তম শ্রেণিতে পড়া এক মাদ্রাসাছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ সময় ওই ছাত্রীর চিৎকারে এলাকাবাসী বিষয়টি জানতে পারে। পরে ধর্ষণের অভিযোগে সুমন হোসেন (১৯) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৪ জুন) সকালে উপজেলার আজগরা ইউপির দামবাহার গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গ্রেফতার হওয়া সেই সুমনকে শনিবার কুমিল্লা আদালতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

এবিষয়ে পুলিশ জানায়, ধর্ষিতা ওই ছাত্রী শুক্রবার সকালে ঘুম থেকে উঠে পুকুরে যাওয়ার সময় ওৎপেতে থাকা সুমন তার মুখ চেপে ধরে পুকুরের পাড়ের জঙ্গলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে ওই সুমন পালিয়ে যায়।পরে স্থানীয়রা ওই ছাত্রীকে উদ্ধার করে। বর্তমানে ওই ছাত্রী কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় ধর্ষিতার মামা বাদী হয়ে শুক্রবার লাকসাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে ওইদিন বিকেলেই লাকসাম থানা পুলিশ সুমনকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, থানায় মামলা দায়েরের পর পরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক সুমন হোসেনকে গ্রেফতার করে কুমিল্লা আদালতে পাঠানো হয়েছে।