পপশিল্পী মিলাকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

0
34

পপ গানের শিল্পী মিলা ও তার সহকারী পিটার কিমের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে তার সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারির ভাই ও এইড ফর মেন নামের একটি সংগঠন।

আজ বুধবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এর সভাপতিত্ব করেন এইড ফর মেন সংগঠনের আহ্বায়ক ড. আব্দুর রাজ্জন।

এ সময় সানজারির ভাই অ্যাডভোকেট আলামিন খান বলেন, ‘মিলার নির্দেশেই আমার ভাইয়ের ওপর অ্যাসিড হামলা করা হয়েছে। তার হাত ও শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে। মিলার লোকজন এখনও হুমকি দিয়ে যাচ্ছে। ওদের বিচারের দাবিতে আমরা রাস্তায় নেমেছি।’ তিনি আরও জানান, পারভেজ সানজারি অসুস্থ থাকার কারণে মানববন্ধনে উপস্থিত হতে পারেননি।

সংগঠনটির যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম নাদিম বলেন, ‘হামলার ১০ দিন পার হলেও, এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করেনি। বিষয়টি চরম হতাশাজনক।’

এর আগে, গত ৫ জুন সানজারির ওপর এসিড হামলা চালিয়ে হত্যাচেষ্টার অভিযোগ এনে গায়িকা মিলার বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা দায়ের করেন পারভেজে সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। মামলায় মিলা ছাড়াও তার সহকারী পিটার কিমকে আসামি করা হয়।

উল্লেখ্য, ২০১৭ সালের মে মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিলা ও পারভেজ সানজারি। বিয়ের পর গানে হয়ে পড়েন অনিয়মিত। জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদে। নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে স্বামী সানজারির বিরুদ্ধে মামলাও করেন তিনি। সবশেষে, সংসার জীবনের ইতি টানেন পপ গানের এই শিল্পী।