মুক্তির অনুমতি পেল মিলন-পায়েলের ‘ইন্দুবালা’

0
56

‘ইন্দুবালা গো, তুমি কোন আকাশে থাকো, জোৎস্না কারে মাখো, কার উঠোনে পড়ো ঝড়িয়া, ডুবিয়া মরিলাম, মরিয়া ডুবিলাম, ডুবিয়া মরিলাম, মরিয়া ডুবিলাম, ইন্দুবালা গো, ইন্দুবালা গো’ জনপ্রিয় অভিনেতা ও কণ্ঠশিল্পী ফজলুর রহমান বাবুর গাওয়া এই গানটি নিয়ে সিনেমা নির্মাণ করেছেন জয় সরকার। আনিসুর রহমান মিলন,  আশিক চৌধুরী ও পায়েল অভিনীত এই ছবির শুটিং শেষ হয়েছে বেশ আগেই। বৃহস্পতিবার বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ছবিটি।

ছবির সেন্সর পাওয়ার খবর নিশ্চিত করেছেন নির্মাতা জয় সরকার। ঈদের পরেই ছবিটি মুক্তির পরিকল্পনা রয়েছে বলেও জানালেন তিনি। জয় বলেন, ‘ঈদের আগেই আমাদের ছবিটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। ছবিটি দেখে প্রশংসা করেছেন সেন্সর বোর্ডের সদস্যরা। দর্শকদেরও পছন্দের ছবি হবে এটি। ঈদের পরে সারা দেশে মুক্তি দিতে চাই আমাদের এই ছবি।’

ছবির গল্প নিয়ে জয় বলেন,‘ইন্দুবালা গানটি অনুপ্রেরণায় সিনেমাটির গল্প তৈরি করেছেন তিনি। তবে সিনেমায় থাকছে না এই গান। ইন্দুবালাকে নিয়ে নতুন গান থাকবে এখানে।’

ইন্দুবালার গল্প লিখেছেন অভিনেতা মাসুম আজিজ। চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা নিজেই। প্রযোজনা করছে নাজ মাল্টিমিডিয়া। ছবিটিতে মিলন-পায়েল ছাড়াও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, শহিদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, শামীমা নাজনিন প্রমুখ।

গত বছরের নভেম্বরে সিনেমাটির শূটিং শুরু হয়। সিনেমাটির অধিকাংশ গানের কথা ও সুর করেছেন প্লাবণ কোরেশী। গান গেয়েছেন ফকির শাহাবুদ্দিন, বিউটি, বেলাল খান, সানিয়া রমা প্রমুখ।