টাইগার সমর্থকদেরকেও সম্মান জানালো আইসিসি

0
64

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে কেনিংটন ওভালে টস হেরে প্রথমে ব্যাট করে সাকিব-মুশফিক এবং শেষ দিকে মাহমুদউল্লাহর ব্যাটিং দৃঢ়তায় ৬ উইকেট হারিয়ে ৩৩০ রান করে মাশরাফি বাহিনী। যা বিশ্বকাপে টাইগারদের সর্বোচ্চ রানের রেকর্ড। 

টাইগারদের দেওয়া ৩৩০ রানের জবাবে নির্ধারিত ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ৩০৯ রান সংগ্রহ করে প্রোটিয়ারা। এর ফলে প্রোটিয়াদের বিপক্ষে ২১ রানের দুর্দান্ত এক জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ। এ জয়ে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি বাংলাদেশের অলরাউন্ডিং পারফরমেন্সের প্রশংসা করে। আইসিসি তাদের ভ্যারিফাইড ফেসবুক পেইজে মিরাজ, মুশফিকুর রহীম এবং মোহাম্মদ সাইফউদ্দিনের ছবি পোস্ট করে। ছবির শিরোনামে বলা হয়, বাংলাদেশের ২১ রানের জয়! একটি দুর্দান্ত অলরাউন্ডিং দলীয় পারফরমেন্স।

তবে আইসিসি শুধুমাত্র দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয় দিয়ে বিশ্বকাপ শুরু করা বাংলাদেশকে সম্মান জানিয়েছে তা কিন্তু নয়, টাইগার সমর্থকদেরকেও সম্মান জানিয়েছে সংস্থাটি। আইসিসি তাদের ক্রিকেট ওয়ার্ল্ড কাপের টুইটার পেজে ঠাঁই দেয় ওভাল স্টেডিয়াম গ্যালারিতে উচ্ছ্বসিত টাইগার সমর্থকদের একটি ছবি।

সেই ছবিতে দেখা যাচ্ছে, বাংলাদেশের জার্সি পরিহিত একদল দর্শক মাথায় লাল-সবুজের ক্যাপ নিয়ে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার ম্যাচ দেখছেন। আবার কারও মাথায় বাংলাদেশের পতাকা।