দেশে ফিরেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন ওবায়দুল কাদের

0
104

চিকিৎসা শেষে দেশে ফিরে বিমানবন্দর থেকে সরাসরি গণভবনে গিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (১৫ মে) আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এই তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, সন্ধ্যা ছয়টার দিকে ওবায়দুল কাদের বিমানবন্দরে নেমে সংক্ষিপ্ত বক্তব্য দেওয়ার পর গণভবনের উদ্দেশে রওনা দেন। ইফতারের পরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হয় তার। এসময় তার শরীরের খোঁজ-খবর নেন এবং পর্যাপ্ত বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী। এরপর ওবায়দুল কাদের নিজ বাসায় চলে যান।

প্রসঙ্গত, সিঙ্গাপুরে চিকিৎসা শেসে দুই মাস ১০ দিন পর দেশে ফিরেছেন ওবায়দুল কাদের। গত ২ মার্চ ভোরে শ্বাসকষ্ট শুরু হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন তিনি। পরে ৪ মার্চ বিকালে এয়ার অ্যাম্বুলেন্সে করে ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়। এরপর থেকে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। গত ২০ মার্চ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার বাইপাস সার্জারি হয়। ৫ এপ্রিল তিনি হাসপাতাল ছাড়লেও সেখানে একটি ভাড়া বাসায় ওঠেন। সেখানে থেকে তিনি ফলোআপ চিকিৎসায় ছিলেন।