কুমিল্লায় ছাত্রলীগ সভাপতির বাড়ি থেকে পিস্তল-ইয়াবা উদ্ধার

0
87

কুমিল্লা সংবাদদাতা : কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল কাদের জিলানীর বাড়ি থেকে বিদেশি পিস্তল ও ৫৬ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার চরলালপুর মো. ফরহাদ হোসেনকে (৩৪) ও বুড়িচং উপজেলার মোকাম গ্রামের মো. শাহীন ভূইয়া (৩৮)।

আজ শুক্রবার ভোরে ছাত্রলীগ সভাপতির ওই বাড়িতে অভিযান চালায় র‌্যাব। তবে এসময় বাড়ির মালিক মোকাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল কাদের জিলানীকে পাওয়া যায়নি।

কুমিল্লায় র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক প্রণব কুমার জানান, গোপন সংবাদ পেয়ে ছাত্রলীগ সভাপতি জিলানীর বাড়িতে অভিযান চালায় র‌্যাব। অভিযানে বাড়ি থেকে একটি বিদেশি পিস্তল, পিস্তলের ম্যাগাজিন, চার রাউন্ড পিস্তলের গুলি ও ৫৬পিস ইয়াসা উদ্ধার করা হয়। এই সময় দুইজনকে আটক করা হলেও বাড়ির মালিক জিলানীকে পাওয়া যায়নি।

উল্লেখ্য, কুমিল্লার নিমসার বাজারের ইজাদার আবদুল্লাহ আল মামুন ১৬ এপ্রিল কুমিল্লায় আয়োজিত সংবাদ সম্মেলনে অভিযোগ করেছিলেন-মোকাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল কাদের জিলানীর গ্রুপ বাজারের খাজনা তুলতে বাধা দিয়ে তাদের উপর হামলা চালিয়েছে।