ভক্তদের জন্য সালমার বৈশাখী ধামাকা

0
86

জনপ্রিয় কণ্ঠশিল্পী ক্লোজআপ ওয়ান তারকা সালমা। পহেলা বৈশাখ উপলক্ষে নতুন দুইটি গানের মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন তিনি। গান দুটি হলো ‘আউলা প্রেমে’ ও ‘ভুলিয়া বন্ধু’।

তারমধ্যে ‘আউলা প্রেমে’ গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ফটোগ্রাফার রিয়াজ খান। ‘ভুলিয়া বন্ধু’ শিরোনামে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন জনপ্রিয় মিউজিক ভিডিও নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন।

‘আউলা প্রেমে’ গানের মডেল হয়েছেন চিত্রনায়িকা আচল ও চিত্রনায়ক সানজু জন। গানটি ভিডিও শুটিং হয়েছে কোক স্টুডিওতে বিগবাজেটের সেট নির্মাণ করে।

‘ভুলিয়া বন্ধু’ গানে মডেল হিসেবে দেখা যাবে ইমামী ফেয়ার হ্যান্ডসাম মডেল আবিক ও নবাগত মায়াকে। গানটি ভিডিও শুটিং হয়েছে হোতাপাড়া থতিব খামারবাড়িতে।

ফোক ঘরানার গান দু-টির কথা লিখেছেন জিয়া উদ্দিন আলম। সালমার মিউজিক ইউটিউব চ্যানেলে আসবে ‘আউলা প্রেমে’ মিউজিক ভিডিও। গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন জেকে মজলিশ।

অন্যদিকে ‘ভুলিয়া বন্ধু’ গানের মিউজিক ভিডিও আসবে ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে। গানটির সুর করেছেন জিয়া উদ্দিন আলম ও সংগীত পরিচালনা করেছেন ওয়াহিদ শাহীন।

গান দুটি প্রসঙ্গে সালমা বলেন, ‘বৈশাখ মানেই আনন্দের বিরাট মঞ্চ। এই আনন্দের সঙ্গী হয় নানা স্বাদের গান। আমিও ভক্তদের কথা মাথায় রেখে দুটি গানের ভিডিও নিয়ে আসছি। তারমধ্যে ‘ভুলিয়া বন্ধু’ গানের কথা আমার জীবনের গল্পের সাথে মেলে যায়। তুই ‘ভুলিয়া বন্ধু’ এক ধরনের, কথা ও সুর সব মানুষের মনে দাগ কাটবে আমি আশা করি।

আর ‘আউলা প্রেমে’ গানে মাটি ও মানুষের টান আছে। ভালো লাগবে এটি দর্শক-শ্রোতার।’