বিশ্ব স্বাস্থ্য দিবসে নিজেকে মেলে ধরলেন মালাইকা

0
142

সুস্থ থাকার জন্য ডান্স ও মিউজিক থেরাপির উপর ভরসা করছেন অনেকেই। জটিল স্নায়ুরোগও সেরে উঠছে এই থেরাপিতে। কোমায় থাকা ব্যক্তিও থেরাপির মাধ্যমে ফিরে আসছেন সাধারণ জীবনে, এরকম নজিরও পাওয়া গিয়েছে।

তাই এবার বিশ্বস্বাস্থ্য দিবসে সকলকে সুস্থ রাখতে নিজেকে মেলে ধরলেন বলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা মালাইকা অরোরা। ট্রেনের উপর সেই বিখ্যাত ছাঁইয়া ছাঁইয়া গান দিয়েই রাতারাতি তারকা বনে গিয়েছিলেন তিনি। রোববার বিশ্বস্বাস্থ্য দিবসে সেই গানের মধ্যে হারিয়েই নস্ট্যালজিক হয়েছেন তিনি।

আর একটু খুলেই বলা যাক। নিজেকে ফিট রাখতে নিয়মিত জিমে যান এই অভিনেত্রী। গতকাল রোববার বিশ্বস্বাস্থ্য দিবসেও প্রতিদিনের মতো জিম গিয়েছিলেন তিনি। আর সেখানেই বন্ধুদের নিয়ে এই গানের সঙ্গে নিজেকে মেলে ধরেছেন মালাইকা। একা একা নয়, জিমের সকল বন্ধুরাও নেচেছে তার সঙ্গে। সেই নাচের ভিডিও নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেন মালাইকা। ভিডিওটি অল্প সময়ের মধ্যেই ছড়িয়ে যায়।

দিল সে সিনেমায় শাহরুখ খান ও মালাইকা আরোরা অভিনীত জনপ্রিয় গান ‘ছাইয়া ছাইয়া’। চলন্ত ট্রেনের ওপর শাহরুখ-মালাইকা নেচেছিলেন এই গানটিতে। চমৎকার এই গানটি মুগ্ধ করেছিল সিনেমাপ্রেমীদের।

২০১৫ সালে ইউটিউবে স্যাম টুসি, বিদ্যা ও শঙ্কর মিলে রিলিজ করেছেন ‘ছাইয়া ছাইয়া’ গানটির রিমেক ভার্সন। টুইটারে শাহরুখ খান রিমেক ভার্সনটির উচ্ছ্বসিত প্রশংসা করেছিলেন।